রবিবার, ০৯ মে ২০২১, ০৬:৩৩ পূর্বাহ্ন

সময় এখন নুসরাত ফারিয়ার

সময় এখন নুসরাত ফারিয়ার

বিনোদন ডেস্ক : জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। বর্তমান প্রজন্মের অন্যতম সেরা ঢালিউড তারকাদের একজন। বাংলাদেশের পাশাপাশি কলকাতার চলচ্চিত্রেও অভিনয় করছেন নিয়মিত। কিছুদিন আগে কলকাতার নন্দীগ্রামের এক পল্লি-উৎসব মাতিয়েছেন তিনি।

বর্তমানে মুম্বাইয়ে আছেন ‘বঙ্গবন্ধু’ সিনেমার শুটিংয়ে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর আলোচিত সিনেমাটিতে শেখ হাসিনার একটি চরিত্রে অভিনয় করছেন এই নায়িকা।

মুম্বাই টু কলকাতা এই শিডিউলে ব্যস্ত সময় অতিবাহিত করছেন তিনি। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, মার্চের শেষ অবধি ‘বঙ্গবন্ধু’ সিনেমার শুটিংয়ে মুম্বাইয়ে অবস্থান করবেন তিনি। তারপর উড়াল দেবেন কলকাতায়। এপ্রিলে ‘ভয়’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন। এপ্রিলের মধ্যভাগে ‘বিবাহ অভিযান ২’ সিনেমার শুট করবেন।

‘বঙ্গবন্ধু’ সিনেমাটি পরিচালনা করছেন ভারতের বিশিষ্ট পরিচালক শ্যাম বেনেগাল। তাঁর সঙ্গে কাজ করা প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘শ্যাম স্যার খুবই বিনয়ী এবং শেষ শটের আগে সব দৃশ্য বিস্তারিত বুঝিয়ে দেন। শেখার জন্য এটা আমার দারুণ অভিজ্ঞতা।

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘বঙ্গবন্ধু’ সিনেমার শুটিং শুরু হয়েছে চলতি বছরের ২৫ জানুয়ারি থেকে মুম্বাইয়ের দাদা সাহেব ফালকে স্টুডিওতে।

উল্লেখ্য, ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমা ‘আশিকি’র মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন নুসরাত ফারিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’-সহ বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করেন তিনি।

এর সবগুলোই যৌথ প্রযোজনার চলচ্চিত্র। একক বাংলাদেশী প্রযোজনায় তার অভিনীত সিনেমা ‘শাহেনশাহ’। এ সিনেমাতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেছিলেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com