বুধবার, ১২ মে ২০২১, ০২:৪৬ পূর্বাহ্ন

৩৩৩ নম্বারে কল শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী নিয়ে ছুটে গেলেন ইউএনও

৩৩৩ নম্বারে কল শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী নিয়ে ছুটে গেলেন ইউএনও

মল্লিক মো.জামাল,বরগুনা প্রতিনিধি
বরগুনার তালতলীতে খাদ্য সামগ্রী জন্য ৩৩৩ এ কল দেয় আল ইকরা ফাউন্ডেশন নামক একটি সামাজিক সংগঠন। এর পরেই সংগঠনের সদস্যদের বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে ছুটে গেলেন ইউএনও আসাদুজ্জামান। উপজেলার চন্দনতলা এলাকায় আল ইকরা ফাউন্ডেশনের ৩৬টি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী নিয়ে বিতারণ করেন তিনি।
জানা যায়,উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নের চন্দনতলা এলাকায় আল ইকরা ফাউন্ডেশন ৫০ সদস্য নিয়ে একটি সামাজিক সংগঠন করেন কিছু যুবক। এই করোনা ভাইরাসের কারণে ঐ সংগঠনের ৩৬ সদস্যরা কর্মহীন হয়ে পড়েন। বাড়িতে কোনো খাবার না থাকায় ৩৩৩ নম্বরে কল দেয় কর্মহীন সদস্যরা। পরে প্রধান মন্ত্রী শেখ হাসিনার উপহারের চাল, আলু ও ডাল নিয়ে ছুটে যায় উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান। এসময় উপস্থিত ছিলো সহকরী (ভূমি) সেলিম মিঞা,সহকারী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাহিদ,তালতলী সাংবাদিক ফোরামের সভাপতি খাইরুল ইসলাম আকাশ প্রমূখ।
উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান বলেন প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কার্যক্রমের আওতায় উপজেলার অসহায় মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দেয়া হচ্ছে। এরই ধারাবাহিকতায় ৩৩৩ নম্বরে কল পেয়ে জেলা প্রশাসনের নির্দেশে আল ইকরা ফাউন্ডেশনে সদস্যদের খাদ্র সামগ্রী নিয়ে বৃষ্টির ভিতরে কাঁচা রাস্তা দিয়ে হেটে তাদের ৩৬ সদস্যদের মাঝে ১০ কেজি চাল,৪কেজি আলু ও ১কেজি ডাল বিতারণ করা হয়। প্রধানমন্ত্রীর এ মানবিক সহায়তা বিতারণ র্কাযক্রম ভবিৎষতে অব্যহত থাকবে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com