শুক্রবার, ৩০ এপ্রিল ২০২১, ১১:২৮ অপরাহ্ন

মোহাম্মদপুর ও খিলগাঁওয়ের ডাকাতির মূলহোতা বন্দুক যুদ্ধে নিহত

মোহাম্মদপুর ও খিলগাঁওয়ের ডাকাতির মূলহোতা বন্দুক যুদ্ধে নিহত

মোহাম্মদপুরের বিল্লাহ্ ফার্মা ও খিলগাঁওয়ের লাজ ফার্মায় ডাকাতির ঘটনার মূলহোতা মোঃ আলী হোসেন টিটু (৩০) বন্দুক যুদ্ধে নিহত হয়েছেন।

গত ১ এপ্রিল রাত অনুমান ১২:৪০টায় মোহাম্মদপুরের কলেজ গেইটে বিল্লাহ ফার্মা ও ৫ এপ্রিল রাত ১০:২৯ টায় খিলগাঁওয়ের লাজ ফার্মায় একই কায়দায় ডাকাতির ঘটনা ঘটে। এ দুটি ডাকাতির ঘটনায় গোয়েন্দা পশ্চিম বিভাগের মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আনিচ উদ্দীন এর নেতৃত্বে গত ১২ এপ্রিল রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৫ জনকে গ্রেফতার করে একটি দল। তাদের দেয়া তথ্যমতে ১৩ এপ্রিল রাত পৌনে বারটায় বছিলা এলাকায় অভিযান যায় গোয়েন্দা পুলিশের একটি দল।

পুলিশের উপস্থিতি বুঝতে পেরে তারা গুলি করতে শুরু করে। পুলিশ সরকারী সম্পত্তি ও জান মালের নিরাপত্তায় পাল্টা গুলি করে। ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে একজনকে রক্তাক্ত জখম অবস্থায় পায়। পুলিশ তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তী সময়ে জানা যায় নিহত ওই ব্যক্তির নাম আলী হোসেন টিটু।

এ ঘটনায় ডিবি পুলিশের একজন এএসআই ও দুইজন কনস্টবল আহত হয়েছেন। যাঁরা কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। পুলিশ ঘটনাস্থল হতে ১টি রিভলবার ও ১টি চাকু করেছে।

এর আগে ডাকাতির সাথে যুক্ত থাকার অভিযোগে গত ১২ এপ্রিল রাজধানীর বিভিন্ন এলাকা থেকে সোহেল(২৮), মোঃ আক্তার হোসেন ওরফে সোহরাব(২২), মোঃ নেওয়াজ(২৪), মোঃ শাওন হোসেন ওরফে শাহীন(২০) ও মেহেদী হাসান ওরফে রাজু(২২) নামের পাঁচ জনকে গ্রেফতার করে ডিএমপির গোয়েন্দা পশ্চিম বিভাগের মোহাম্মদপুর জোনাল টিম। আর তাদের হেফাজত থেকে উদ্ধার করে ডাকাতি কাজে ব্যবহৃত পিক আপ, চাপাতি, দা, লোহার রড ও নগদ ৫ হাজার টাকা।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com