মঙ্গলবার, ০৪ মে ২০২১, ০৪:৩৪ অপরাহ্ন

ঠাকুরগাঁও জেলা করোনা ভাইরাস প্রতিরোধে চলছে অনির্দিষ্টকালের জন্য লক ডাউন 

ঠাকুরগাঁও জেলা করোনা ভাইরাস প্রতিরোধে চলছে অনির্দিষ্টকালের জন্য লক ডাউন 

গীতি গমন চন্দ্র রায় গীতি।। স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ের সদরসহ পীরগঞ্জ, রানীশনকৈল,হরিপুর বালিয়াডাঙ্গীতে উপজেলা সামাজিক দূরত্ব ও মরণঘাতী ছত্রাক সংক্রমণের এক ভয়ানক করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ঠাকুরগাঁও জেলাকে অনির্দিষ্টকালের জন্য লকডাউন (অবরুদ্ধ) ঘোষণা করা হয়েছে। গত শনিবার রাত সাড়ে ৮ টার সময় ঠাকুরগাঁও জেলা প্রশাসক এক লিখিত গণবিজ্ঞপ্তির মাধ্যমে এ আদেশ প্রদান করেন। 
আদেশে বলা হয়, করোনাভাইরাস প্রতিরোধে করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধসংক্রান্ত জেলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক ঠাকুরগাঁও জেলাকে লকডাউন ঘোষণা করেন। এ জেলায় জনসাধারণের প্রবেশ ও প্রস্থান নিষিদ্ধ করেন। এ আদেশের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত জাতীয় ও আঞ্চলিক সড়ক–মহাসড়কে অন্য জেলা থেকে ঠাকুরগাঁও জেলায় কেউ প্রবেশ করতে কিংবা অন্য জেলায় গমন করতে পারবেন না। জেলার অভ্যন্তরে এক উপজেলা থেকে অন্য উপজেলায় আসা-যাওয়া করা যাবে নিষিদ্ধ ঘোষণা করা হয়।
প্রকাশ থাকে যে, সব ধরনের গণপরিবহন, জনসমাগম বন্ধ থাকবে। তবে জরুরি পরিষেবা, চিকিৎসাসেবা, কৃষিপণ্য,সংবাদ সংগ্রহ, খাদ্যদ্রব্য সরবরাহ ইত্যাদি এর আওতার বাইরে থাকবে। জনসাধারণের সামাজিক দূরত্ব নিশ্চিত করতে এ আদেশ কার্যকর থাকবে।
 ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক কে এম কামরুজ্জামান সেলিম বলেন,গত শনিবার  রাত নয়টার পর থেকে অনির্দিষ্টকালের জন্য ঠাকুরগাঁও জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। আদেশ কেহ  অমান্য করিলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com