বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:০৩ পূর্বাহ্ন

হটলাইন নাম্বারে ফোন পেয়ে বাসায় খাদ্য সহায়তা পৌছে দিলেন আমতলী পৌর মেয়র

হটলাইন নাম্বারে ফোন পেয়ে বাসায় খাদ্য সহায়তা পৌছে দিলেন আমতলী পৌর মেয়র

মল্লিক মো.জামাল,বরগুনা প্রতিনিধি।
বরগুনার আমতলী পৌরসভার মেয়র মোঃ মতিয়ার রহমানের আহবানে সারা দিয়ে করোনার যে সকল হতদরিদ্র ও কর্মহীন পৌরবাসীর বাসায় খাদ্য সংকট দেখা দিয়েছে, তারা পৌরসভার হটলাইন নাম্বারে ফোন দিলেই তাদের বাসায় খাদ্য সহায়তা পৌছে দেয়া হচ্ছে ।
রবিবার ও সোমবার দুই দিনে পৌর মেয়রের এ আহবানে সাড়া দিয়ে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ১৬২ জন হতদরিদ্র কর্মহীন হটলাইন নাম্বারে ফোন দিয়ে খাদ্য সহায়তা চেয়েছেন। হটলাইন নাম্বারে ফোন পেয়ে পৌর মেয়র মতিয়ার রহমানের তত্ত্বাবধানে পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা তাদের বাসায় খাদ্য সহায়তা পৌছে দিয়েছেন ।
পৌরসভার ৪নং ওয়ার্ড এর ঘরবন্দি কর্মহীন জাহানার বেগমের পরিবারে খাবার সংকট দেখা দিলে রবিবার পৌরসভার হটলাইন নাম্বারে ফোন দেয়ার পাঁচ মিনিটের মধ্যে তার বাসায় খাবার পৌছে দেন পৌরসভার কর্মকতারা-কর্মচারীবৃন্দ। তেমনি সোমবার পৌরসভার ৩নং ওয়ার্ডের রিক্সা চালক আঃ রশিদ ও ৭নং ওয়ার্ডের গৃহপরিচালিকা পারভী হটলাইন নাম্বারে ফোন দিলে তাদের বাসায় খাদ্য সহায়তা পৌছে দেয় পৌরসভার কর্মকতারা কর্মচারীরা। এভাবে গত দুই দিনে বিভিন্ন ওয়ার্ডের ১৬২ জন হটলাইনে খাদ্য সহায়তা চেয়েছেন বলে  পৌরসভা সূত্রে জানাগেছে।
পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান এ বিষয়টি  সার্বক্ষনিক মনিটরিং করছেন।
পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মতিয়ার রহমান পৌরবাসীর উদ্দেশে বলেন, সকলের সমন্বিত প্রচেষ্টায় করোনাভাইরাস প্রতিরোধ ও দরিদ্র, প্রান্তিক আয়ের জনগোষ্ঠীকে নিরাপদ রাখা সম্ভব তাই তিনি জরুরী প্রয়োজন ছাড়া পৌরবাসীকে ঘর থেকে বের না হওয়ার আহবান জানান। তিনি আরো বলেন, লক ডাউনের কারনে কোন হতদরিদ্র অসহায় লোকদের খাবার সংকট দেখা দিলে পৌরসভার মেয়র, কাউন্সিলর ও কর্মকর্তাদের জানালে অথবা হটলাইন নাম্বারে যোগাযোগ করলে ০৪৪৫২৫৬১৯৫, ০১৭৬১৫০৯৪১১, ০১৭১০০২০০২২  খাদ্য সহায়তা পৌছে যাবে হতদরিদ্র কর্মহীনদের বাসায়।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com