বুধবার, ১২ মে ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন

জুয়ারীদেকে টাকা বিনিময়ে ছেড়ে দিলো পুলিশ

জুয়ারীদেকে টাকা বিনিময়ে ছেড়ে দিলো পুলিশ

বরগুনা প্রতিনিধিঃবরগুনার তালতলীতে জুয়া খেলার সময় পুলিশের হাতে আটক তিন জুয়ারীকে ৩০ হাজার টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার(০৪ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে জুয়ার আসর থেকে তিনজন জুয়ারীকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ হাতেনাতে আটক করেন তালতলী থানা পুলিশের একটি টিম।
স্থানীয় সূত্রে জানা যায় ,উপজেলার নিদ্রা এলাকায় একটি জুয়ার আসর বসার খবর তালতলী থানা পুলিশকে দেয় স্থানীয় ইউপি সদস্য শহিদ আকন। কিন্তু পুলিশ গরিমসি করে যেতে বিলম্ভ করেন। একপর্যায় এসআই গোলাম সারোয়ারসহ তিন চারজন পুলিশ ঘটনাস্থানে গিয়ে জুয়ারী জাফর আকন(৪০),শাহজাদা(৪৮),ছগির(৪২) কে হাতেনাতে আটক করেন। পরে এসআই গোলাম সারোয়ার ৩০ হাজার টাকার বিনিময়ে তাদের তিনজনকে ছেড়ে দেয় পুলিশ।
স্থানীয় ইউপি সদস্য শহিদ আকন বলেন, আমি রাত ৮টার দিকে  পুলিশকে জুয়ার ও ইয়াবা খাওয়ার আসর বসার কথা জানাই। পরে তালতলী থানা পুলিশের এসআই গোলাম সারোয়ার,এএসআই সাহাবউদ্দিন, এএসআই আবুল কালাম আজাদ,এএসআই সাইফুল ১০টার দিকে ঘটনাস্থানে এসে তাদের আটক করেন। কিন্তু পুলিশ ৩০ হাজার টাকার বিনিময়ে তাদেরকে ছেড়ে দেয়।
এ বিষয় এসআই গোলাম সারোয়ার বলেন,তিনজনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। তবে জুয়ার ও ইয়াবার কোনো আলামত না পাওয়ায় তাদের তিনজনকে ছেড়ে দেওয়া হয়েছে। টাকার বিনিময়  জুয়ারীদের ছেড়ে দেওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন সোর্সদের স্বার্থ হাসিল করার জন্য মিথ্যা তথ্য দিয়েছেন। এখানে টাকার লেনদেনের কোনো ঘটনা ঘটেনি।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান মিয়া বলেন,জুয়া খেলার আসর বসছে এমন তথ্য পেয়ে আমাদের পুলিশের একটি টিম ঘটনাস্থানে গিয়ে তিনজনকে পায়। কিন্তু তাদের কাছে জুয়া খেলার কোনো সরঞ্জাম পাওয়া যায়নি তাই তাদের হয়রানি না করে ছেড়ে দেওয়া হয়েছে।
আমতলী-তালতলী সার্কেল সহকারী পুলিশ সুপার সৈয়দ রবিউল ইসলাম বলেন, টাকার বিনিময়ে জুয়ারীকে ছেড়ে দেওয়ার বিষয়ে আমি তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান মিয়াকে তদন্ত করে দেখার জন্য বলেছি।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com