মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:১৫ অপরাহ্ন

করোনা থেকে বাঁচতে বড় প্লাস্টিকের বলে ঢুকে বাজারে বেরিয়ে পড়লেন মহিলা!

করোনা থেকে বাঁচতে বড় প্লাস্টিকের বলে ঢুকে বাজারে বেরিয়ে পড়লেন মহিলা!

করোনাভাইরাসের ছোঁয়া থেকে বাঁচতে বিশ্ব জুড়ে কত রকম পন্থাই না অবলম্বন করছে মানুষ! কেউ বিমানের মধ্যেই নিজেদের প্লাস্টিকে মুড়ে নিচ্ছেন, তো কেউ আবার দূরত্ব বজায় রাখতে কার্ড বোর্ডের বড় চক্র কোমরে ঝুলিয়ে বাজারে যাচ্ছেন। কিন্তু এই মহিলা যা করলেন, তেমনটা মনে হয় আগে কেউ ভাবেননি।

এক ইনস্টাগ্রাম হ্যান্ডলে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক মহিলা জোর্ব বল (স্বচ্ছ প্লাস্টিকের তৈরি বল যার মধ্যে এক জন অনায়াসে ঢুকে যেতে পারেন) নিয়ে রাস্তা বেরিয়ে পড়েছেন। জোর্ব বলের ভিতরে ঢুকেই তিনি রাস্তা দিয়ে এগিয়ে চলেছেন। সেই অবস্থাতেই তিনি ঢুকছেন একটি ডিপার্টমেন্টাল স্টোরে।

দোকানে ঢুকে তিনি এক কর্মচারীকে বলেন, তাঁর সঙ্গে যে ব্যক্তি রয়েছেন, তিনিই সব মালপত্র বয়ে নিয়ে যাবেন। ওই মহিলা নিজেকে আইসোলেশনে রেখেছেন বলে জানান। তাই এই ভাবে মালপত্র কিনতে এসেছেন।

দোকানে অন্য ক্রেতারা স্বভাবতই হতবাক হয়ে ওই মহিলার কীর্তি দেখছিলেন। কেউ কেউ ক্যামেরাবন্দি করছিলেন এমন দৃশ্য। কিন্তু একটি স্টোরের মধ্যে এভাবে ঢুকে পড়ায় বাকি ক্রেতাদের একটু অসুবিধার সম্মুখীন হতে হচ্ছিল। এর পর দোকানের এক কর্মী তাঁকে বেরিয়ে যেতে বলেন।

ঘটনাটি ইংল্যান্ডে কেন্টের হার্নে বে এলাকার। ভিডিয়োটি ২৩ মার্চ রেকর্ড করা হয়, তার দিন তিনেক পরে ২৬ তারিখ পোস্ট হতেই সেটি ভাইরাল হয়ে যায়।

 

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com