বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:২৩ অপরাহ্ন

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২ আহত-২ 

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২ আহত-২ 

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও দুইজন গুরুতর আহত হয়েছে।রাস্তা পারাপার হতে গিয়ে দ্রুতগতির পিকআপ ভ্যান চাপায় ওমর ফারুক (৪২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে। অপরদিকে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে  হেলাল নামের এক সাংবাদিক নিহত হয়েছেন। রবিবার (২৯ মার্চ) রাত সোয়া ১০ টার দিকে লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের পল্লী বিদ্যুৎ সমিতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় চালক ও গাড়ি আটক করেছে পুলিশ। তবে চালকের নাম জানা যায়নি।
নিহত ফারুক সদর উপজেলার দত্তপাড়া গ্রামের নূর মোহাম্মদের ছেলে ও পল্লী বিদুৎ সমিতি কার্যালয় এলাকায় ফার্ণিচারের (আল্লাহর দান অটোডোর) ব্যবসায়ী। তিনি দত্তপাড়া ইউনিয়ন যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক বলে জানা গেছে।
পুলিশ জানায়, ঘটনার সময় ফারুক রাস্তা পারাপার হচ্ছিল। এসময় নোয়াখালী থেকে রায়পুরগামী দ্রুত গতির একটি পিকআপ এসে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ফারুক মারা যান। পরে স্থানীয়দের সহযোগীতায় চালককে আটক ও গাড়ি জব্দ করা হয়। নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কাওছারুজ্জামান বলেন, এ ঘটনায় চালককে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
অপরদিকে রামগতিতে সড়কের পাশের বালুর স্তুপে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় সাংবাদিক রাশেদ খান হেলাল নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গুচ্ছগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। একই মোটরসাইকেল আরোহী আরেকজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়েছে।
নিহত হেলাল যায়যায়দিন পত্রিকার রামগতি উপজেলা প্রতিনিধি। আহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।
পুলিশ জানায়, মোটরসাইকেলযোগে সাংবাদিক হেলালসহ দুইজন গুচ্ছগ্রামের দিকে যাচ্ছিলেন। এসময় সড়কের পাশে বালুর স্তুপে নিয়ন্ত্রণ হারিয়ে দুইজনেই পড়ে যায়। এতে ঘটনাস্থলেই হেলাল মারা যান। আহত ব্যক্তিকে উদ্ধার করে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সাংবাদিক হেলাল নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com