মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:০৯ পূর্বাহ্ন

করোনা সংক্রমণ রোধে তালতলীতে জীবানুনাশক স্প্রে

করোনা সংক্রমণ রোধে তালতলীতে জীবানুনাশক স্প্রে

মল্লিক মো.জামাল,বরগুনা প্রতিনিধিঃবরগুনার তালতলী উপজেলা ৭নং সোনাকাটা ইউনিয়নের লাউপাড়া বাজার ঔষধ ও মুদি দোকান হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীর ও আশপাশের বাড়িগুলিতে এলাকার যুব সমাজের উদ্যোগে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে।
শনিবার (২৮মার্চ) সকালে লাউপাড়া বাজার ব্যবসায়ী মোঃ আব্দুল্লাহ আল ইভান,মোঃ খলিলুর রহমান ,মোঃ আল-আমিন, মোঃ রাসেল, এইচ এম লিটন, যুবকের এই উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে গ্রাম ও বাজারের বিভিন্ন স্থানে জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়েছে।
 মোঃ আব্দুল্লাহ আল ইভান নেতৃত্বে এই জীবানুনাশক স্প্রে ছিটানো কর্মসূচি সম্পন্ন হয়।
এছাড়াও গ্রামের সাধারণ মানুষদের বাড়ি বাড়ি গিয়ে করোনাভাইরাস মোকাবিলায় স্বাস্থ্য সচেতনতার গুরুত্ব ও প্রত্যেক বাড়িতে সাবান দিয়ে হাত ধুয়া, ব্লিসিং পাউডার ও স্যাভলন দিয়ে জীবানুনাশক স্প্রে তৈরি করে ব্যবহার করা ও ঘর থেকে বের না হওয়ার পরামর্শ প্রদান করা হয়।
তারা জানান, আমরা প্রত্যেকে যদি নিজ নিজ গ্রাম ও গ্রামের বাজারগুলিতে জীবানুনাশক স্প্রে ছিটাই,সাবান দিয়ে ঘনঘন হাত ধুই ও করোনা মোকাবিলায় স্বাস্থ্য সচেতনতার পাশাপাশি ঘর থেকে না বের হওয়ার পরামর্শ দিয়ে। মানুষজনদের সচেতন করে তুলতে পারি তাহলে আমাদের বিশ্বাস এই বিপদ থেকে জাতি খুব শীঘ্রই মুক্তিপ্রাপ্ত হবে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com