সোমবার, ১০ মে ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে চিকিৎসকদের পিপিই পোষাক বিতরণ করেন এমপি শাহজাহান কামাল

লক্ষ্মীপুরে চিকিৎসকদের পিপিই পোষাক বিতরণ করেন এমপি শাহজাহান কামাল

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর:
পারসোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) পোষাক বিতরণ করা হয়েছে ১০০ জন চিকিৎসকের মাঝে । বুধবার (২৫ মার্চ) রাতে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি একেএম শাহজাহান কামালের ব্যক্তিগত উদ্যোগে পোষাকগুলো দেওয়া হয়েছে। করোনা আক্রান্ত ও োটসন্দেহজনক ব্যক্তিদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে এগুলো বিতরণ করা হয়। আজ সকালে বিষয়টি নিশ্চিত করেছেন এমপির প্রতিনিধি বায়োজিদ ভূঁইয়া।
বিষয়টি নিশ্চিত করে আজ সকালে এমপির প্রতিনিধি বলেন, জেলা সিভিল সার্জন কার্যালয়ের এক জরুরি সভার মাধ্যমে পোষাকগুলো হস্তান্তর করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন আবদুল গাফ্ফার, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক রত্ন দ্বীপ পাল প্রমুখ।
সিভিল সার্জন আবদুল গাফ্ফার জানান, করোনায় আক্রান্ত ও সন্দেহজনক ব্যক্তিদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে পিপিই পোষাক প্রয়োজন ছিল। এমপি শাহজাহান কামালের পক্ষ থেকে ১০০টি পোষাক পেয়েছি। চিকিৎসকরাও রোগীদের সেবায় সার্বক্ষণিক কাজ করবে।
প্রসঙ্গত, লক্ষ্মীপুরে ৩ হাজার ৮৫১ জন বিদেশে ফেরত রয়েছে। এখনো পর্যন্ত এ জেলায় ৮০২ জন সঙ্গরোধে আছে। এছাড়া একজনকে সন্দেহজন সদর হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। সঙ্গরোধের নিয়ম না মানায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৮ জনকে জরিমানা করা হয়েছে। সঙ্গরোধ নিশ্চিতের জন্য প্রবাসীর বাড়িতে লাল পতাকা ঝুলানোসহ প্রশাসনের কার্যক্রম অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com