বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:১৫ অপরাহ্ন

দক্ষিণখান থানায় চালু হলো হাত ধোয়ার বিশেষ ব্যবস্থা

দক্ষিণখান থানায় চালু হলো হাত ধোয়ার বিশেষ ব্যবস্থা

বিশ্বময় ছড়িয়ে পড়া করোনা ভাইরাস তথা কোভিড-১৯ ভাইরাসের সংক্রমন ঠেকাতে ও সচেতনতার অংশ হিসেবে দক্ষিণখান থানায় চালু হলো হাত ধোয়ার বিশেষ ব্যবস্থা। থানার   সামনে একটি বেসিন বসিয়ে সেখানে সাবান সহ অন্যান্য পরিস্কারক ‍লিকুইড রাখা হয়েছে।

আজ বিকেল ১৭.০০ ঘটিকায় উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব নাবিদ কামাল শৈবাল (পিপিএম-সেবা) হাত ধোয়া কর্মসূচীর উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে সচেতনতার বিকল্প নেই এবং সাবর্ক্ষনিক পরিচ্ছন্ন থাকাই এই ভাইরাস প্রতিরোধের অন্যতম উপায়।

দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ শিকদার মোঃ শামীম হোসেন বলেন-থানায় আগত দর্শনার্থী ও এই রাস্তায় চলাচলকারী সকলের জন্য এই হাত ধোয়ার ব্যবস্থা উন্মুক্ত রাখা হয়েছে।

দক্ষিণখান থানার এরকম উদ্যোগ কে স্বাগত জানিয়ে একজন পথচারী আহমেদ উল্লাহ (৪৫) এ সময় বলেন-থানা পুলিশের এই উদ্যোগ দেখে খুবই ভালো লেগেছে এবং এটা দেখে সকলেই সচেতন হবে।

এ সময় দক্ষিণখান জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এ. এস. এম হাফিজুর রহমান, উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কামরুজ্জামান সরদার সহ উত্তরা বিভাগের অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com