মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:১২ পূর্বাহ্ন

নারী ও শিশু নির্যাতন মামলায় হিরো আলম কারাগারে

নারী ও শিশু নির্যাতন মামলায় হিরো আলম কারাগারে

সোস্যাল মিডিয়ায় আলোচিত হিরো আলম তার স্ত্রীকে পিটিয়ে আহত করেছে। ঐ ঘটনায় বগুড়া সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন হিরো আলমের শশুড় সাইফুল ইসলাম। পুলিশ বুধবার রাতে তাকে গ্রেফতারের পর বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

স্ত্রী নির্যাতনের দায়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের আলোচিত মুখ হিরো আলমকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে বগুড়ার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রে আদালতের বিচারক আহমেদ শাহরিয়ার তারিক তার জামিন নামুঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নিদের্শ দিয়েছেন।

ঘটনা সম্পর্কে হিরো আলমের স্ত্রী সাবিহা আক্তার সুমি  বলেন, ঘটনার দিন রাতে হিরো আলম দীর্ঘ সময় মোবাইলে কোন মেয়ের সাথে কথা বলছে। এতে বাধা দিলে হিরো আলম ক্ষিপ্ত হয়ে মারধর করে। পরে স্বজনরা স্ত্রীকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

গ্রেপ্তারের পূর্বে হিরো আলম স্ত্রীকে চরথাপ্পর মারার কথা স্বীকার করে বলেন, দু’চারটা চড় থাপ্পড় মেরেছি এটা কোন বিষয় না যে তাকে হাসপাতালে ভর্তি হতে হবে। সংসার করতে গেলে ঝগড়া বিবাদ হবেই। কাজের সুবাদে আমাকে বাইরে যেতে হয়। আমি ১০ দিন, ১৫ দিন পরপর বাড়িতে আসি। আমি বিয়ে করেছি বলে গুজব ছড়ানো হচ্ছে।

এ বিষয়ে বগুড়া সদর থানার অফিসার ইনর্চাজ (ওসি) এসএম বদিউদজ্জামান বলেন, হিরো আলমের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১ (ক) ধারায় মামলা নেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com