রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:০৫ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে সোনালী আঁশের সোনার দেশ, জাতির পিতার বাংলাদেশ” জাতীয় পাট দিবস উদযাপন

ঠাকুরগাঁওয়ে সোনালী আঁশের সোনার দেশ, জাতির পিতার বাংলাদেশ” জাতীয় পাট দিবস উদযাপন

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও: ” সোনালী আঁশের সোনার দেশ, জাতির পিতার বাংলাদেশ” এ শ্লোগানকে ধারণ করে, ৬ মার্চ বুধবার সকালে জেলা প্রশাসন ও পাট অধিদপ্তর, বস্ত্র ও পাট মন্ত্রণালয় ঠাকুরগাঁও জেলার আয়োজনে  অসীম মালাকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা প্রশাসক, ডঃ কে এম কামরুজ্জামান সেলিম বেলুন উড়িয়ে দিবসটির শুভ উদ্বোধন করেন। পরে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য র্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা অডিটোরিয়াম (বিডি হলে) এসে শেষ হয়।
রেলিতে উপস্থিত ছিলেন, পাট উন্নয়ন কর্মকর্তা, অসীম মালাকার,মুখ্য পরিদর্শক মোঃ রকিবুল আলম , জেলা শিক্ষা অফিসার,খন্দকার মোঃআলাউদ্দিন আল আজাদ, ঠাকুরগাঁও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ -পরিচালক ,মোঃ আফতাব হোসেন,জেলা ক্রীড়া অফিসার রফিকুল ইসলাম, বেসরকারি সংস্থা  আশা এনজিও জেলা শাখা ম্যানেজার, জিয়াউর রহমান, সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ সহ শিক্ষক-শিক্ষিকা ও  শিক্ষার্থী বৃন্দ।
পরে বিডি হলে এক আলোচনা সভার আয়োজন করা হয়, আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, ঠাকুরগাঁও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক, মোঃ আফতাব হোসেন, জেলা পাট উন্নয়ন কর্মকর্তা, অসীম কুমার মালাকার। এ সময় বক্তারা বলেন, পাটের হারানো ঐতিহ্যকে ফিরিয়ে আনতে এবং সকল ক্ষেত্রে পাটজাত শিল্পের ব্যবহার নিশ্চিত করণের লক্ষ্যে আজকের এই দিবসটি পালন করা হয়।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাবেক ক্রীড়া অফিসার, আবু মহিউদ্দিন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com