সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:৫৬ অপরাহ্ন

উপজেলা চেয়াম্যান প্রার্থী সাংবাদিক গীতি গমন রায় আলোচনার হিট লিষ্টে

উপজেলা চেয়াম্যান প্রার্থী সাংবাদিক গীতি গমন রায় আলোচনার হিট লিষ্টে

গৌতম,ঠাকুরগাঁও প্রতিনিধি :পীরগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে লিফলেট, পোষ্টার, ব্যানার বিহীন নির্বাচনে প্রতিদ্বন্দিতার ঘোষণা দিয়ে উপজেলার সবকয়টি ইউনিয়নের গ্রাম গুলোতে যেমন আলোচনার ঝড় উঠেছে তেমনি জেলা জুড়েও চলছে নানা আলোচনা সাংবাদিক গীতি গমন রায় গীতি কে নিয়ে। পীরগঞ্জ উপজেলায় ফেসবুকের পাতায় হিট লিষ্টে সাংবাদিক গীতি গমন রায় কে নিয়ে তার ভক্ত বন্ধু স্বজনরা তার নির্বাচন ভাইরালে রুপ নিয়েছে। অনেক হিশাব নিকাশ যোগ বিয়োগ করে নির্বাচনের আগেই তাকে শতভাগ বিজয়ী হিসাবে দেখছেন তারা। তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতায় এ প্রচার প্রচারণার ঘোষণা করায় বর্তমানে আলোচনার শীর্ষে রয়েছেন। পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের প্রাচারে সদা হাস্যজ্জল তরুন সুদর্শন বিবাহিত গীতি গমন রায় গীতি ফেসবুকে ফেমাস হয়ে উঠেছেন
তার সমর্থক ও শুভাকাংঙ্খীদের মাঝে প্রানচাঞ্চলতা যেমনি বৃদ্ধি পেয়েছে তেমনি উপজেলা তরুন নতুন ভোটারদের পছন্দের প্রার্থী হিসাবে ব্যাপক ভাবে সারা পাচ্ছেন এই প্রার্থী রয়েছেন আলোচনায় শীর্ষে।
এ উপজেলার সর্বস্তরের নারী পুরুষ ভোটাররা সাংবাদিক গীতি গমন  কে নিজেদের ভোট দিয়ে জয়ী করতে একে অপরের নিকট দোয়া ও সমর্থণ কামনা করছেন।
সাংবাদিক গীতি গমন  জানান,আমি নিজেও একজন তরুন এ নির্বাচনে  চেয়ারম্যান হিসেবে প্রার্থীতা ঘোষণা করেছি। আপনারা জানেন দীর্ঘ দিন হলো আমি এ উপজেলা ও জেলায় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিকদের সংগঠনের সাথে সম্পৃত থাকার পাশাপাশি জাসদ ছাত্রলীগের রাজনীতির মধ্যদিয়ে বর্তমান একজন সক্রিয় সদস্য।
আশা করি দল নির্বাচনে আমাকে মুল্যায়ন করে সমর্থণ দিবে।
উপজেলা সকল বয়সের ভোটারদের যেভাবে
সারা পাচ্ছি আশা করি আমার জয় শতভাগ সুনিশ্চিত।
উল্লেখ্য,আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে লড়তে প্রস্তুত পীরগঞ্জ উপজেলার  কৃতি সন্তান পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক  গীতি গমন রায় গীতি ।
তিনি দীর্ঘ দিন ধরে  উপজেলা জুড়ে সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও জনসচেতনতা সৃষ্টি করে যাচ্ছেন। জয় পরাজয়ে তিনি অন্যতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ।
এ নির্বাচনে তার জয়ের ব্যাপারে সর্মথক ও শুভাকাংঙ্খীগণ শতভাগ আশাবাদী। নতুন ও তরুন ভোটাররা আমাকে ভোট দিবেন। বলে তারা আমার কাছে তাদেও মনের কথা ব্যক্ত করেছেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com