শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:২১ পূর্বাহ্ন

শেখ হাসিনাকে আবারো নির্বাচিত করার জন্য সনাতন ধর্মাবলম্বীদের প্রতি আহবান জানিয়েছেন:ওবায়দুল কাদের

শেখ হাসিনাকে আবারো নির্বাচিত করার জন্য সনাতন ধর্মাবলম্বীদের প্রতি আহবান জানিয়েছেন:ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে আবারো নির্বাচিত করার জন্য সনাতন ধর্মাবলম্বীদের প্রতি আহবান জানিয়েছেন।
তিনি আজ বুধবার নিজ নির্বাচনী এলাকা জেলার কবিরহাট উপজেলার অমরপুর শ্রী শ্রী রাধাকৃষ্ণ গৌর নিতাই আশ্রমের পূজামন্ডপ পরিদর্শনকালে এ আহবান জানান।
আগামী নির্বাচনে সনাতন ধর্মাবলম্বীদের বিএনপি জামাত সম্পর্কে সতর্ক থাকার আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী কাদের বলেন, ‘বিএনপি ক্ষমতায় আসলে সংখ্যালঘুরা বাড়িঘরে থাকতে পারবে না। তাদের বন্ধু জামাত আরো সাম্প্রদায়িক দল। এদের নিয়ে বিএনপি ক্ষমতায় এলে দেশের সংখ্যালঘু সম্প্রদায় সবচেয়ে বেশি বিপদে পড়বে।’
আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করে সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করে বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে তাদের প্রতি আহবান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের।
কাদের আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সনাতন ধর্মাবলম্বীদের কোন দাবি দাওয়া অপূর্ণ রাখেনি। আর তাঁর চেয়ে আপনাদের আপনজন আর কেউ নেই।
এর আগে সেতুমন্ত্রী কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে শ্রী শ্রী জগনাথ মন্দির পূজা মন্ডপ পরিদর্শন করেন।
তিনি পূজা মন্ডপ পরিদর্শনকালে দুঃস্থ নারীদের মধ্যে ৫ হাজার শাড়ি পিছ বিতরণ করেন।
এ সময় বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, কবিরহাট আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমি, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন্নাহার শিউলী, জেলা প্রশাসক তন্ময় দাস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com