মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৩ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে ফুটবল খেলায় পরাজিত হয়ে দু’স্কুলের শিক্ষার্থীদের উপর হামলা

লক্ষ্মীপুরে ফুটবল খেলায় পরাজিত হয়ে দু’স্কুলের শিক্ষার্থীদের উপর হামলা

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে আন্তঃস্কুল ফুটবল খেলায় পরাজিত হয়ে আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের হামলায় অপর দুই শিক্ষা প্রতিষ্ঠানের অন্তত ১০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) দুপুরে জেলা স্টেডিয়ামে এ ঘটনা ঘটে।
আহত শিক্ষার্থী মো. সায়েদ, নাছির উদ্দিন, শাহাদাত হোসেন, শামীম জাবেদ, নাহিদ হোসেন, আব্দুর রহমান, হৃদয়, রকি হোসেন, শিহাব হোসেন, মুরাদ হোসেনকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা সমিতি সদর উপজেলা পর্যায়ে ফুটবল খেলা প্রতিযোগিতা চলছে। দুপুরে আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় ও শাকচর মদিন উল্লাহ উচ্চ বিদ্যালয় মুখোমুখি হয়। এতে ট্রাইবেকারে সামাদকে পরাজিত করে মদিন উল্লাহ উচ্চ বিদ্যালয়। এতে ক্ষিপ্ত হয়ে সামাদ স্কুলের খেলোয়াড়রা মদিন উল্লাহ উচ্চ বিদ্যালয়ের গোলরক্ষকের ওপর হামলা করে। এ সময় মান্দারী উচ্চ বিদ্যালয় বনাম খাগুড়িয়া উচ্চবিদ্যালয়ের খেলোয়াড় ও শিক্ষার্থীরা উল্লাস করতে করতে স্টেডিয়ামে প্রবেশ করছিল। সামাদ উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীরা এতে আরও ক্ষিপ্ত হয়ে মান্দারী স্কুলের শিক্ষার্থীদের ওপরও হামলা চালায়। এতে মান্দারী উচ্চ বিদ্যালয়ের অন্তত ১০ জন অহত হন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, খেলার বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়নি। খোজ খবর নেওয়া হচ্ছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com