সোমবার, ১৪ Jun ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন

১১০ কেজি গাঁজা ও ৩০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার ২

১১০ কেজি গাঁজা ও ৩০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার ২

১১০ কেজি গাঁজা ও ৩০০ গ্রাম হেরোইনসহ ২ জনকে গ্রেফতার করেছে ডিএমপি’র গোয়েন্দা ও অপরাধতথ্য (উত্তর) বিভাগের বিমান বন্দর জোনাল টিম। গ্রেফতারকৃতরা হলো- ড্রাইভার আবু বক্কর সিদ্দিক ওরফে কুতুব (৩৪) ও মোঃ ফরহাদ হোসেন (২১)।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানানো হয়, ১৮ আগস্ট, ২০১৮ শনিবার সন্ধ্যা ১৯.২০ টায় যাত্রাবাড়ী থানার রায়েরবাগ বাসস্ট্যান্ডের (চট্টগ্রাম হইতে ঢাকামুখী) ফুট ওভার ব্রীজের নীচে পাকা রাস্তার উপর বিশেষ অভিযান পরিচালনা করে ওই বিপুল পরিমান গাঁজা ও হেরোইনসহ তাদেরকে গ্রেফতার করা হয়। গোয়েন্দা পুলিশ তাদের হেফাজত হতে একটি ৫টনি ট্রাকও উদ্ধার করেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা উল্লেখিত ট্রাক যোগে সীমান্তবর্তী কুমিল্লা জেলা হতে অবৈধ মাদক দ্রব্য গাঁজা এবং হেরোইন এনে ঢাকাসহ বিভিন্ন জেলায় সরবরাহ করে থাকে।

তারা আরো জানায় এই মাদক ব্যবসার ক্ষেত্রে ৩/৪ স্তরের সিন্ডিকেট তৈরি করে থাকে। প্রথমে বাংলাদেশের কুমিল্লা, বি-বাড়ীয়া, হবিগঞ্জ সীমান্তে বসবাসরত বাংলাদেশী ও ত্রিপুরা সীমান্তের বসবাসরত ভারতীয় অথবা উভয় দেশের নাগরিকত্ব সুবিধা ভোগকারী মাদক ব্যবসায়ী উক্ত গাঁজা ও হেরোইন সীমান্ত পার করে। দ্বিতীয় স্তরের লোকেরা তা সীমান্ত হতে দেশের বিভিন্ন জেলায় ব্যবসায়ীদের নিকট গাড়ি যোগে মাদক পৌঁছাইয়া দেয়। সেখান থেকে পাইকারী ও খুচরা বিক্রেতার হাতে চলে আসে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। ডিএমপি নিউজঃ

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com