শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:৩৪ পূর্বাহ্ন

শ্বেতাঙ্গ জাতীয়তাবাদিদের সমাবেশের প্রথম বার্ষিকীর প্রাক্কালে ঐক্যের ডাক দিলেন প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প

শ্বেতাঙ্গ জাতীয়তাবাদিদের সমাবেশের প্রথম বার্ষিকীর প্রাক্কালে ঐক্যের ডাক দিলেন প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প

যুক্তরাষ্টের রাজধানী ওয়াশিংটন এবং পার্শ্ববর্তী ভার্জিনিয়া অঙ্গরাজ্যের কর্মকতৃআরা শ্বেতাঙ্গ জাতীয়তাবাদিদের সমাবেশের প্রথম বার্ষিকী পালনের প্রস্তুতি নিচ্ছেন । গত বছর ভার্জিনিয়ার শার্লটস ঐ সমাবেশ সহিংসতায় পরিনত হয়। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প এই বার্ষিকী পালনের প্রাক্কালে ঐক্যের ডাক দিয়েছেন।

নিউ জার্সির গল্ফ ক্লাব থেকে দেওয়া এক টুইট বার্তায় ট্রাম্প লেখেন , জাতি হিসেবে আমাদের পরস্পরের কাছে আসতে হবে। আমি সব ধরণের বর্ণবাদ ও সহিংস কর্মকান্ডের নিন্দে করছি। সকল আমেরিকানের উপর শান্তি বর্ষিত হোক। ট্রাম্প তার টুইট বার্তায় আরো বলেন যে আমি সংখ্যালঘুদের জীবনের মান উন্নত করার জন্য লড়াই করেছি এবং এই বলে সংকল্প ব্যক্ত করেন যে আমি কখনই সকল আমেরিকানের পক্ষে লড়াই করা থেকে বিরত হবো না। গত বছর শার্লটউইলের সমাবেশ সম্পর্কো প্রেসিডেন্ট ট্রাম্পের প্রতিক্রিয়া ব্যাপক ভাবে সমালোচিত হয় যখন তিনি ট্রাম্প টাওয়ারে ঘোষণা করেন , যে উভয় পক্ষে খুব ভাল লোকেরা ছিল।

হোয়াইট হাউজের কাছে লাফায়েত পার্কে আগামিকাল যে সমাবেশ হবার কথা তার প্রাক্কালে , ওয়াশিংটনের মেয়র মিউরেল বাউজার বলেন যে জরুরি তৎপরতা বৃদ্ধির জন্য তিনি একটি নির্দেশনামায় সই করেছেন। প্রতিপক্ষের সমাবেশ ও সেখানেই হবার কথা।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com