সোমবার, ১১ অক্টোবর ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর ফরিদ মাওলানা হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর ফরিদ মাওলানা হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

মহসিন খান হিমেল, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ার বেতমোর সিনিয়র মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন হত্যা মামলার এজাহার ভুক্ত পলাতক আসামী মিজানুর রহমান মাতুব্বর (৩২) কে থানা পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

গতকাল সোমবার বিকেলে মিজানকে চট্টগ্রামের সীতাকুন্ডুর সলিমপুর পাহাড়ী এলাকা থেকে সীতাকুন্ডুর থানা পুলিশের সহযোগিতায় তাকে গ্রেফতার করে। থানা পুলিশ মিজানকে আজ মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়। মিজান উপজেলার বেতমোর গ্রামের সিদ্দিক মাতুব্বরের পুত্র।

থানা পুলিশ জানাযায়, ২০১৭ সালের ৯ জানুয়ারী রাতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন শ্যালক হাবিব ও তার ভাড়া করা দলবলসহ উপাধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিনকে কুপিয়ে গুরুতরও জখম করে। তিন দিন ঢাকার একটি ক্লিনিকে চিকিৎসাধীন থাকা অবস্থায় ১১ জানুয়ারী সে মারা যায়। এ ঘটনায় নিহতের পুত্র শহীদুল ইসলাম আপন মামা হাবিব, মামাতো ভাই নাসিরও নয় জন জ্ঞাত ও ৬/৭ জনকে অজ্ঞাত আসামী করে ওই দিন মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এ মামলার প্রধান আসামী নাসির উদ্দিন, হাবিবুর রহমান ও ইয়াকুব আদালতের জামিনে থাকলেও বাকীরা পলাতক রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানা ইন্সপেক্টর মাজহারুল আমিন জানান, গ্রেফতারকৃত মিজানকে আদালতে উপস্থিত করলে বিজ্ঞ ম্যাজিট্রেটের কাছে ফৌজদারী আদালতে কার্যবিধির ১৬৪ ধারায় এই হত্যার ঘটনায় জড়িত থাকার স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com