রবিবার, ১৬ মে ২০২১, ১২:৩১ অপরাহ্ন

রুদ্ধশ্বাস লড়াইয়ের শেষ মুহূর্তে পয়েন্ট হারাল ম্যানইউ

রুদ্ধশ্বাস লড়াইয়ের শেষ মুহূর্তে পয়েন্ট হারাল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৬ গোলের ম্যাচে শেষ মুহূর্তে গোল খেয়ে ড্র করেছে গুনার সুলশারের শিষ্যরা। এদিন ম্যাচে দুবার পিছিয়ে পরেও ঘুরে দাঁড়ায় এভারটন, তাতে স্বাগতিকদের রুখে দেয় তারা।

শনিবার রাতে ওল্ড ট্র্যাফোর্ডের ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়েছে। এদিন সন কাভানি ও ব্রুনো ফের্নান্দেসের গোলে ইউনাইটেড ২-০ ব্যবধানে এগিয়ে যাওয়ার পর সমতা টানেন আবদুলাই দুকুরে ও হামেস রদ্রিগেজ। স্কট ম্যাকটমিনে গোলে স্বাগতিকদের ফের এগিয়ে নেওয়ার পর সমতা ফেরান ডমিনিক ক্যালভার্ট-লুইন।

প্রথমার্ধে গোলের উদ্দেশে ইউনাইটেডের সাত শটের দুটি ছিল লক্ষ্যে, দুটিতেই মেলে সাফল্য। এই সময়ে এভারটন শট নিতে পারে কেবল একটি।

ইউনাইটেড ম্যাচের ২৩তম মিনিটের প্রথম সুযোগেই এগিয়ে যায়। মার্কাস র‍্যাশফোর্ডের ক্রসে কাছ থেকে হেডে বল জালে পাঠান উরুগুয়ের ফরোয়ার্ড কাভানি। বিরতির আগে ব্যবধান দ্বিগুণ করেন ফের্নান্দেস।

দ্বিতীয়ার্ধের ফিরেই তিন মিনিটের ব্যবধানে দুই গোল খেয়ে বসে স্বাগতিকরা। ৪৯তম মিনিটে বাঁ দিক থেকে ক্যালভার্ট-লুইনের ক্রসে বল পেয়ে ইউনাইটেডের জাল খুঁজে নেয় দুকুরের শট। দুই মিনিট পরেই ফরাসি মিডফিল্ডার দুকুরের পাস থেকেই গোলটি করেন রদ্রিগেজ।

তবে ম্যাচের ৭০তম মিনিটে ইউনাইটেডকে আবার এগিয়ে নেন ম্যাকটমিনে। ৩-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ার অপেক্ষায় ম্যানইউ, তখনই ক্যালভার্ট-লুইনের গোল। অতিরিক্ত সময়ের পঞ্চম মিনিটে বল জালে পাঠান ইংলিশ ফরোয়ার্ড।

এই ম্যাচ জিতে শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটিকে ধরে ফেলার সুযোগ ছিল ইউনাইটেডের সামনে। তা কাজে লাগাতে পারল না সুলশারের শিষ্যরা।

২৩ ম্যাচে ১৩ জয় ও ৬ ড্রয়ে ৪৫ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। দুই ম্যাচ কম খেলে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি। ২২ ম্যাচে থেকে ৪২ পয়েন্ট নিয়ে লেস্টার সিটি তিনে, আর ৪০ পয়েন্ট নিয়ে শিরোপাধারী লিভারপুল আছে চার নম্বরে। ২১ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে ছয়ে এভারটন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com