মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:৪০ অপরাহ্ন

আসিফ আকবরের ‘পাষানী’ দিয়ে যাত্রা শুরু

আসিফ আকবরের ‘পাষানী’ দিয়ে যাত্রা শুরু

বিনোদন ডেস্ক : এক সময় বাংলাদেশের শ্রোতাদের ঐতিহ্যের অংশ ছিল গান শোনা। কিন্তু মিউজিক ভিডিও জনপ্রিয় হবার পর অডিওর সেই জোয়ার আজ একেবারেই ফিকে হয়ে গেছে। তবে অডিও গানে ফিরে যাবার একটা তাড়না কাজ করে সব সময় শ্রোতাদের মনে। শ্রোতাদের গান শোনার সেই আগ্রহকে চাঙ্গা করতে ধ্রুব মিউজিক গ্যালারি নামে নতুন পথ উন্মোচন করলো ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

প্রতিষ্ঠানটি ভিডিও গান প্রকাশের পাশাপাশি বাংলা গানের শ্রোতাদের জন্য তৈরি করছে লিরিক্যাল ভিডিও। ভিন্ন চিন্তা, নান্দনিক ছবি ও গ্রাফিক্সের মাধ্যমে যেখানে প্রধান হয়ে উঠছে গানের অডিওটাই। যা প্রকাশিত হবে ধ্রুব মিউজিক গ্যালারির ইউটিউব চ্যানেলে। এক ফ্রেব্রুয়ারি ২০২১ তারিখে অডিও শিল্পের যুবরাজ আসিফ আকবরের নতুন গান ‘পাষাণী’র মাধ্যমে যাত্রা শুরু করছে ধ্রুব মিউজিক গ্যালারি।
‘পাষাণী’ গানটি লিখেছেন ওমর ফারুক, সুর করেছেন মিলন আর সঙ্গীতায়োজনে ছিলেন এমএমপি রনি।

ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ও জনপ্রিয় কন্ঠশিল্পী ধ্রুব গুহ জানালেন নতুন এই উদ্যোগ সম্পর্কে বিস্তারিত। তিনি বলেন- ‘বিশ্বায়নের যুগে বাংলা গানও যুক্ত হয়েছে সমসাময়িক মিছিলে। ফলে বেড়েছে ভিডিওর কদর। গানের ভিডিওর কারণে অডিওর প্রতি মনোযোগ কমে যায় বলে কেউ কেউ দাবি তুলছেন।

একটা গানের অডিও যদি কানে থেকে যায়, যদি তা হৃদয়ে জায়গা করে নেয়, আপন মনেই সেই গান লেগে থাকে ঠোঁটের গুনগুনে। টিকে যায় একটা গানের কথা সুর ও গায়কীর অমোঘ আবেদন। সেই আবেদনকে স্থায়ী রূপ দিতেই শুরু হচ্ছে ধ্রুব মিউজিক গ্যালারি। এই ইউটিউব প্ল্যাটফর্ম শুধুই শ্রোতাদের। যারা গান শুনবেন, গানের পুরো অনুভবটা নেবেন ও ভেসে যাবেন মুগ্ধতায়।

আসিফ আকবর বলেন,‘ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এই সময়ে দারুণ এক সিদ্ধান্ত নিয়েছে। যা একবারেই সময়পোযোগী। বিশেষ করে, ধ্রুব দা’র সঠিক সময়ে সচেতন দৃষ্টি আমাকে মুগ্ধ করে। ধ্রুব মিউজিক গ্যালারির জন্য শুভ কামনা। সেই সাথে আমার নতুন গান ‘পাষাণী’ দিয়ে যাত্রা শুরু করছে ধ্রুব মিউজিক গ্যালারি। এটাও আমার জন্য এবং আসিফিয়ানদের জন্য আনন্দের একটি ব্যাপার। ‘পাষানী’ গানে আসিফিয়ানরা পুরোনো আসিফ আকবরকে খুঁজে পাবে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, এক ফেব্রুয়ারি বিকাল ৫টায় ‘পাষাণী’ গানের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করবে ধ্রুব মিউজিক গ্যালারি। তাদের ইউটিউব চ্যানেলের বাইরেও গানটি শুনতে পাওয়া যাবে একাধিক অ্যাপএ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com