রবিবার, ১৬ মে ২০২১, ০৩:১১ অপরাহ্ন

আগামীকাল থেকে আরটিভিতে “চিটিং মাস্টার”

আগামীকাল থেকে আরটিভিতে “চিটিং মাস্টার”

বিনোদন ডেস্ক : ২৭ জানুয়ারি থেকে প্রতিদিন প্রচার হবেঃ চিটিং মাস্টার। ২০১৮ সালের ১২ ডিসেম্বর প্রচার শুরু হয় নাটকটির। এই ধারাবাহিকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন ও ফারহানা মিলি।

ধারাবাহিকটিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ডা. এজাজুল ইসলাম, নাফিজা জাহান, সালাহ খানম নাদিয়া, নিলয় আরমগীর, মৌসুমী হামিদ, সাজু খাদেম, আল মনসুর, ফারুক আহমেদ, শামীমা তুষ্টি, মনিরা মিঠু, এ্যানি খান, আখম হাসান, আরফান আহমেদ, মিলন ভট্টাচার্য, তানিয়া বৃষ্টি, অলিউল হক রুমী, প্রাণ রায়সহ আরও অনেকে। গল্পের শুরুটা হয়েছিল এভাবে- পুরান ঢাকার সম্ভ্রান্ত পরিবারে একজন মোবারক আলী।

তিনি বেশ টাকা পয়সার মালিক। তার উত্তরায় ছয়তলা একটা বাড়ি আছে। পুরো পরিবার নিয়ে তিনি পুরান ঢাকা থেকে উত্তরার বাড়িতে এসে উঠে। মোবারকের দুই মেয়ে, সোনিয়া এবং জিনিয়া। সোনিয়ার সঙ্গে মোবারকের আড়তের ম্যানেজার শাহাজাদর সম্পর্ক হয়।

সেই সর্ম্পর্ক জানাজানি হলে মোবারক শাহাজাদাকে ম্যানেজার পদ থেকে বরখাস্ত করে। এমনকি শাহাজাদাকে জেল পর্যন্ত খাটতে হয়। এ কারণে পরিবারের মধ্যে বিরাট অশান্তি।

এভাবেই প্রতি পর্বে গল্পের একাধিক বাঁক ও পারিবারিক বিবিধ জটিলতা নিয়ে হাস্যরসের ভেতর দিয়ে চলতে চলতে জনপ্রিয়তার শীর্ষে উঠে আসায় আরটিভি কর্তৃপক্ষ এ ধারাবাহিকটিকে ডেইলিসোপে রূপ দেয়ার ঘোষনা দিয়েছে। সঞ্জিত সরকারের রচনা ও পরিচালনায় আরটিভিতে প্রতিদিন রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে ডেইলিসোপ চিটিং মাস্টার।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com