সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১, ০২:২১ অপরাহ্ন

আরটিভি প্রেরণাপদক 2020 পেলেন যারা

আরটিভি প্রেরণাপদক 2020 পেলেন যারা

বিনোদন ডেস্ক : উদযাপিত হলো আরটিভি এসএমসি মনিমিক্স প্রেরণা পদক-২০২০ প্রদান অনুষ্ঠান । গতকাল শনিবার ২৩ জানুয়ারি ২০২১, হোটেল সোনারগাঁ বলরুম থেকে সন্ধ্যা ৬টায় শুরু হয়ে রাত ৯টা পর্যন্ত পুরো আয়োজন সরাসরি সম্পচার করেছে আরটিভি ও আরটিভি ফেসবুক পেজ।

শুভেচ্ছা বক্তব্যে আরটিভির ভাইস চেয়ারম্যান জনাব মোহাম্মদ জসিম উদ্দিন বলেন- মিলেনিয়াম ডেভেলপমেন্ট গোলগুলো সাফল্যের সাথে সম্পন্ন করে বাংলাদেশ এখন স্থায়ী উন্নয়নের যুগে প্রবেশ করেছে। এরপরও এই সুবিধার বাইরে অনেক শিশু-কিশোর রয়েছে। তাদেরকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে সমাজসেবক, সাংস্কৃতিক প্রতিষ্ঠান ও অন্যান্যদের কাজ করে যেতে হবে।

আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন- বাংলাদেশের জনসংখ্যার একটি বিশাল অংশ শিশু-কিশোর। তারাই আগামীর সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানের কারিগর। তাদের পাশাপাশি বিশেষ চাহিদা সম্পন্ন শিশুরাও আমাদের পরিবার ও সমাজেরই অংশ। যেসকল ব্যক্তি ও প্রতিষ্ঠান শিশু-কিশোর এবং বিশেষ চাহিদাসম্পন্ন জনগোষ্ঠির উন্নয়নে কাজ করছে গণমাধ্যমের দায়িত্ব তাদেরকে প্রেরণা জুগিয়ে যাওয়া। আরটিভি সে কাজটিই করছে এবং সামনের দিকেও করবে।

অনুষ্ঠানে পুরস্কারের জন্য মনোনীতদের হাতে পদক তুলে দেয়ার পাশাপাশি শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন- পরিকল্পনা মন্ত্রী জনাব এম এ মান্নান এমপি, সংস্কৃতি প্রতিমন্ত্রী জনাব এম এ খালিদ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান, বাংলাদেশে অবস্থিত জাতিসংঘের রেবিসেন্সিয়াল কো-অর্ডিনেটর মিয়া সোপ্পো, বাংলাদেশে অবস্থিত জাপানের রাষ্ট্রদূত নাওকি ইতো, বাংলাদেশে অবস্থিত রিপাবলিক অব কসভোর রাষ্ট্রদূত গুইনের উরিয়া, ইউএসএইড বাংলাদেশ এর সিনিয়র ফ্যামিলি প্ল্যানিং এ্যাডভাইজার ডা. আলিয়া এল মোহানদেস, এসএমসির চেয়ারম্যান জনাব সিদ্দিকুর রহমান চৌধুরী, এসএমসির এমডি ও সিইও জনাব মোঃ আলী রেজা খান, এসএমসির চীফ অব প্রোগ্রাম অপারেশনস জনাব তাসলিম উদ্দিন খান প্রমুখ।

আরটিভি এসএমসি মনিমিক্স প্রেরণা পদক-২০২০ প্রদান করা হয়েছে- সাংস্কৃতিক সংগঠন বুলবুল ললিতকলা একাডেমি, শিক্ষা বিস্তারে অবদানের জন্য লুৎফর রহমান, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জন্য সমাজসেবায় অবদানের জন্য সৈয়দা মুনিরা ইসলাম, ক্রিড়া প্রশিক্ষণে অবদানের জন্য অ্যাথলেট দিলীপ চক্রবর্তী, শিক্ষা বিস্তারে অবদানের জন্য আশিকুজ্জামান আশিক, সাইবার বুলিং প্রতিরোধে এ্যাপস তৈরির জন্য সাদাত হোসেনকে।

পদক প্রদানের পাশাপাশি সাংস্কৃতিক আয়োজনে ভরপুর ছিল পুরো অনুষ্ঠান। নূর হোসেন হীরার প্রযোজনায় অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন অভিনেত্রী তানভিন সুইটি। অনুষ্ঠানের মাঝে মাঝে নৃত্য পরিবেশনায় ছিলেন সালাহ খানম নাদিয়া, ঋদি শেখ ও ঈগল ডান্স গ্রুপ কোম্পানি। গান পরিবেশনে ছিলেন কনা। যাদু প্রদর্শন করেন রাজিব বসাক। পুরো আয়োজনের টাইটেল স্পন্সর- এসএমসি মনিমিক্স। পাওয়ার্ড বাই- স্মাইল পারফেক্ট বেবি ডায়াপার, সহযোগিতায়- ইউএসএইড।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com