রবিবার, ১৬ মে ২০২১, ০৩:১০ অপরাহ্ন

মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীনদের ঘর নিয়ে অনিয়ম পেলে কঠোর ব্যবস্থা

মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীনদের ঘর নিয়ে অনিয়ম পেলে কঠোর ব্যবস্থা

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের জেলা প্রশাসক আনম ফয়জুল হক বলেছেন, মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীণ ও গৃহহীণ পরিবারকে ঘর দেওয়ার দেওয়ার যে উদ্যোগ নিয়েছেন এটা পৃথিবীতে বিরল। পৃথিবীর ইতিহাসে কোথাও এত বড় প্রকল্প, এত দ্রুত বাস্তবায়ন হয়নি।আমরা এ কারণে খুবই গর্বিত।বাগেরহাটের ৯টি উপজেলায় আমরা ৪‘শ৩৩জন ভূমিহীনকে ঘর প্রদান করেছি।

এই ঘর প্রদান ও নির্মানের ক্ষেত্রে কোন প্রকার অনিয়ম পেলে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে মুজিবর্ষ উপলক্ষে ভূমিহীণ ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান বিষয়ক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বাগেরহাটের ৯ উপজেলার প্রত্যেকটিতে বরাদ্দ দেওয়া ঘরগুলোকে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা খুবই গুরুত্বের সাথে নির্মান করেছেন। ঘর তৈরিতে ব্যবহৃত নির্মান সামগ্রী ও উপকার ভোগী নির্বাচনেও যথেষ্ট সতর্কতা অবলম্বন করা হয়েছে।ইতোমধ্যে নির্বাচিত উপকার ভোগীদের নামে জমির দলিল ও সনদপত্র প্রস্তুত করা হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি)প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করার পরে আমরা উপকারভোগীদের মাঝে দলিল ও ঘরের চাবি হস্তান্তর করব। প্রেসব্রিফিংয়ে আরও বক্তব্য দেন, বাগেরহাট স্থানীয় সরকার বিষয়ক উপ-পরিচালক দেব প্রসাদ পাল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ) মোঃ শাহিনুজ্জামান, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোছাব্বেরুল ইসলাম, সাংবাদিক আজমল হোসেন, আলী আকবর টুটুল, ইয়ামিন আলী প্রমুখ।প্রেসব্রিফিংয়ে বাগেরহাটে কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীরা অংশগ্রহন করেন।

 

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com