বুধবার, ০৫ মে ২০২১, ০২:০১ অপরাহ্ন

সচিত্র বাংলা কালচারাল ফাউন্ডেশনের বছর পূর্তি উদযাপনে সম্মাননা প্রদান

সচিত্র বাংলা কালচারাল ফাউন্ডেশনের বছর পূর্তি উদযাপনে সম্মাননা প্রদান

সুমন চৌধুরী : সচিত্র বাংলা কালচারাল ফাউন্ডেশনের এক বছরপুর্তি উপলক্ষে ফাউন্ডেশনের শিল্পীদের সম্মাননা প্রদান সহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গতকাল জাতীয় প্রেসক্লাবে বিকাল ৫ টায় কেক কাটা ও মহান বিজয় দিবস এবং মুজিববর্ষকে সামনে রেখে এক আলোচনা সভা শুরু করেন এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনের সাংসদ ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু।

অনুষ্ঠানের উদ্ভোধক হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোস্তফা কামাল পাশা তাপস, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রিমন মাহফুজ সহ সাধারণ সম্পাদক (বাচসাস), বিশিষ্ট কন্ঠ শিল্পী আশরাফ উদাস, দেওয়ান আলিমুদ্দিন শিশির, সভাপতি সিদ্ধেশ্বরী বালক উচ্চ বিদ্যালয় এডহক কমিটি।

সভায় সভাপতিত্ব করেন কণ্ঠশিল্পী আসমা জাহান। অনুষ্ঠান পরিচালনা করেন উদযাপনকমিটির আহবায়ক সুমন চৌধুরী ও সদস্য সচিব আল আমিন হোসেন জুম্মন। প্রধান অতিথি তার বক্তব্যে উক্ত সংগঠনের সকল ভালো কাজ অব্যাহত রাখতে তার ব্যক্তিগত তহবিল থেকে ৫০ হাজার টাকা অনুদান দেন, পাশাপাশি এই সংগঠনের সাথে সবসময় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com