বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৪৫ পূর্বাহ্ন

হরিপুরে হাসপাতালের জমি দখল করে ঘর নির্মাণ- প্রশাসন নীরব

হরিপুরে হাসপাতালের জমি দখল করে ঘর নির্মাণ- প্রশাসন নীরব

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা হাসপাতালের গেট সংলগ্ন হাসপাতালের (সরকারি) জমি অবৈধভাবে দখল করে ঘর নির্মাণ করে চলেছে। উপজেলা প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ রয়েছে নীরব ।

জানা যায় হরিপুর হাসপাতালে প্রচীর নিমাণের সময় রাস্তা সংলগ্ন কিছু জায়গা ছেড়ে দিয়ে প্রচীর নিমাণ করে। প্রাচীর নির্মাণে পর উক্ত ফাঁকা স্থানে স্থানীয় লোকজন অবৈধভাবে দোকান পাঠ গড়ে উঠলে হাসপাতাল কতৃপক্ষ গত ২ বছর পূর্বে উচ্ছেদ অভিযান চালিয়ে জায়গাটি দখলে নেয়।
উক্ত স্থানেই আবার হঠ্যাৎ করে আজ সোমবার সকালে স্থানীয় কিছু লোকজন মাটি ভরাট করে টিনের বেড়া দিয়ে জায়গাটি দখলে নেয়।

এ ব্যপারে হরিপুর হাসপাতালের টিএইচএ মনিরুল হক খান বলেন, জায়গা দখলের বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে সময়মত অভিযান চালিয়ে জায়গাটি পুনরায় দখল মুক্ত করা হবে।

এ বিষয়ে ঠাকুরগাঁও জেলা পরিষদ চেয়ারম্যান সাদেক কোরাইশী বলেন, হাসপাতালের সামনে পাকা রাস্তার ধারে জায়গা দখলের বিষয়টি ইতিপূর্বে শুনেছি এবং নিষেধ করা হয়েছিল হঠাৎ করেই আবার মাটি ভরাট করার বিষয়টি আমার জানা ছিল না।এধরণের ঘটনা ঘটে থাকলে দখলকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে উচ্ছেদ করা হবে।

এ বিষয়ে সিভিল সার্জন মাহফুজার রহমান নিকট জানতে চাওয়া হলে তিনি বলেন অবৈধভাবে স্থাপনা গড়ার বিষয়টি অবগত হয়েছি এবং হরিপুর উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তাকে আইনগত ব্যবস্থা গ্রহণ করে উচ্ছেদ করার জন্য বলা হয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com