শুক্রবার, ৩০ এপ্রিল ২০২১, ০২:৩০ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী উপলক্ষে “বিজয় দিবস রোলার স্কেটিং প্রতিযোগিতা-২০২০

বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী উপলক্ষে “বিজয় দিবস রোলার স্কেটিং প্রতিযোগিতা-২০২০

স্পোর্টস ডেস্ক :  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে “বিজয় দিবস রোলার স্কেটিং প্রতিযোগিতা-২০২০” শিরোনামে গত ১৭-১৯ ডিসেম্বর দুদিন ব্যাপি প্রতিযোগিতা অনুষ্ঠানের আজ শনিবার বিকাল সাড়ে তিনটায় শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্স-এ সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নাহিম রাজ্জাক এম.পি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব জনাব মো: আবদুস সামাদ, যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক ও অতিরিক্ত সচিব জনাব আখতারুজ্জামান খান কবির।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ আবুল কালাম আজাদ, সভাপতি, বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশন। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসানসহ সকল কর্মকর্তাবৃন্দ।

বিজয় দিবস রোলার স্কেটিং প্রতিযোগিতায় বীরশ্রেষ্ঠ নামে (বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ, বীরশ্রেষ্ঠ মতিউর রহমান, বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ, বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর, বীরশ্রেষ্ঠ মোহাম্মদ রুহুল আমিন, বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল ) ৭টি দল গঠন করা হয়।

রোলবল প্রতিযোগিতার ফাইনাল খেলায় বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল দল ৩-১ গোলে বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। চ্যাম্পিয়ন দলের পক্ষে দুটি গোল করেন হৃদয়। একটি গোল করেন রাসেল। রানার আপ দলের পক্ষে একমাত্র গোলটি করেন জুয়েল।

এদিকে স্পীড স্কেটিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে লেজার স্কেটিং ক্লাব। তারা জিতেছে স্বর্ন পদক ৬টি, রৌপ্য পদক ৬টি এবং ব্রোঞ্জ পদক ০১টিসহ মোট ১৩টি পদক। রানার আপ হয়েছে উত্তরা ফ্রেন্ডস ক্লাব। তারা জিতেছে ৬টি স্বর্ন, ৩টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ পদক।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com