বুধবার, ০৫ মে ২০২১, ০৯:৪৮ অপরাহ্ন

গোপনে ৫০টি দুস্থ পরিবারের খরচ চালাতেন ম্যারাডোনা

গোপনে ৫০টি দুস্থ পরিবারের খরচ চালাতেন ম্যারাডোনা

এশীয়ান সংবাদ ডেস্ক : সর্বকালের অন্যতম শ্রেষ্ঠ ফুটবলার দিয়েগো ম্যারাডোনার মৃত্যুর পর থেকে একের পর এক তথ্য বেরিয়ে আসছে। এবার জানা গেল, প্রতি মাসে দাতব্য কাজে মিলিয়ন মিলিয়ন অর্থ ব্যয় করতেন এই আর্জেন্টাইন কিংবদন্তি। ৫০টি দুস্থ পরিবারের ভরণ-পোষণ দিতেন তিনি।

গেল ২৫ নভেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যান ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা। এরপর ম্যারাডোনাকে নিয়ে প্রতিদিনই হাজির হচ্ছে নতুন নতুন তথ্য। সম্প্রতি আমেরিকার একটি টিভি শো’তে গণমাধ্যমকর্মী হোর্হে রিয়াল ম্যারাডোনার মাসিক খরচের একটি চিত্র তুলে ধরেন।

সেখানে তিনি বলেন, ‘দশ মিলিয়ন, অর্থাৎ এক কোটি আর্জেন্টাইন পেসো। যখন আমরা ম্যারাডোনার বিষয়ে কথা বলছি, অংকটা ছোট মনে হতে পারে। কিন্তু আপনি জানেন, ১০ মিলিয়ন কেমন অংক? এই বিশাল অংকটা ছিল তার প্রতি মাসের খরচ।’

তিনি আরও বলেন, ‘প্রতি মাসে এই টাকাটা দিয়েগোর অ্যাকাউন্ট থেকে বের হতো কেবল অন্য মানুষদের সাহায্যের জন্য। দিয়েগো নিজের মুখে অনেকবার বলেছেন, আমি ৫০টা পরিবারকে চালাই।’

এর মধ্যে আছেন ম্যারাডোনার আত্মীয়স্বজন, তার কর্মচারী, নির্মাণ শ্রমিকসহ অনেক দুস্থ লোকজন।

হোর্হে রিয়াল আরও বলেন, ‘এই ফিগারটা কেন গুরুত্বপূর্ণ জানেন? কারণ, এখন থেকে এই পরিবারগুলোকে কারা দেখাশোনা করবে? কে প্রতিমাসে ১০ মিলিয়ন করে খরচ করবে? কাউকে না কাউকে তো সে দায়িত্ব নিতে হবে। কিন্তু কে নেবে?

উল্লেখ্য, মীমাংসা না হওয়া পর্যন্ত ম্যারাডোনার ব্যক্তিগত অ্যাকাউন্ট থাকছে আর্জেন্টাইন কর সংস্থার হাতে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com