সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০১:৩৫ অপরাহ্ন

নৌবাহিনীর কর্মকর্তা মারধর: হাজী সেলিমের ছেলের বিরুদ্ধে মামলা

নৌবাহিনীর কর্মকর্তা মারধর: হাজী সেলিমের ছেলের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক : নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিমকে মারধর ও হত্যার হুমকির অভিযোগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে মোহাম্মদ এরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে ধানমন্ডি থানায় মামলা হয়েছে।

এছাড়া এই ঘটনায় গাড়ির চালককে গ্রেপ্তার করা হয়েছে। ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ ইকরাম আলী মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল রোববার (২৫ অক্টোবর) রাতে রাজধানীর ধানমন্ডি কলাবাগান সিগন্যালের পাশে মারধরের ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ভিডিও ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে ধানমন্ডি থানায় লিখিত অভিযোগ জানিয়েছিলেন আহত নৌবাহিনীর কর্মকর্তা।জিডিতে ওয়াসিফ আহমেদ লিখেছেন, তিনি ও তার স্ত্রী মোটরসাইকেলে যাচ্ছিলেন। সংসদ সদস্য হাজী সেলিমের গাড়ি তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

ধাক্কা সামলে সড়কের পাশে মোটরসাইকেল থেকে নেমে গাড়িটির সামনে দাঁড়িয়ে তাদের সঙ্গে কথা বলার চেষ্টা করেন। এ সময় গাড়ি থেকে জাহিদ ও আবু বক্কর সিদ্দিকসহ আরও ২-৩ জন তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। তাকে ও তার স্ত্রীকে হত্যার হুমকিসহ তুলে নেয়ার হুমকি দেন তারা।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও গাড়িটি জব্দ করে ধানমন্ডি থানায় নিয়ে আসা হয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com