July 11, 2020, 7:48 pm

লক্ষ্মীপুরে অবৈধ বিদ্যুৎ সংযোগে স্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু!

লক্ষ্মীপুরে অবৈধ বিদ্যুৎ সংযোগে স্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু!

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আট বছরের এক শিশুর মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।
খবরের বিস্তারিত জানা গেছে লক্ষ্মীপুর সদর উপজেলার ৪ নং চররুহিতা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৃত সাহেব মিয়া বাড়ির মৃত সাহেব মিয়ার ছোট ছেলে শাহাদাত নামের আট বছরের একটি শিশু ছেলে স্থানীয় হাঁসের খামারে খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে।
নিহত শাহাদাতের বড় ভাই কামরুল হোসেন জানান- আমার ভাই হাঁসের খামারে খেলতে গেলে পার্শ্ব সংযোগ বা সাইট লাইনের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যু ঘটে। তাকে উদ্ধার করতে গিয়ে আমি নিজেও আহত হই। পরে আমার আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে। ততোক্ষণে শাহাদাতের মৃত্যু ঘটে। কামরুল আরো জানান পার্শ্ব সংযোগটি হাঁসের খামারের টিনের বেড়ার সাথে সংযুক্ত থাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সহজে শাহাদাতের মৃত্যু হয়।
জানা গেছে অবৈধ পার্শ্ব সংযোগটি স্থানীয় এলাচ মিয়ার বাড়ি থেকে খোলা বিলের মধ্যখান দিয়ে হাঁসের খামারে আনা হয়েছে। এ বিষয়ে বক্তব্য নেয়ার জন্য এলাচ মিয়াকেও পাওয়া যায়নি।
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাহাদাতের মৃত্যুর সংবাদ সংগ্রহে সাংবাদিকদের কয়েকজন স্থানীয় বখাটে শরীফের বাধার মুখে পড়েন।
অবৈধ বিদ্যুৎ সংযোগের স্পৃষ্ট হয়ে শাহাদাতের মৃত্যুর বিষয়ে স্থানীয় অ্যাডভোকেট ইমাম উদ্দিন এনাম বলেন ‘শিশুটির মৃত্যুতে আমরা গভীর দুঃখ প্রকাশ করছি। ‘এবং এইভাবে যেন উন্মুক্তভাবে পার্শ্ব সংযোগ বা সাইট লাইন দেওয়া না হয় সেদিকেও সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।
শাহাদাত নামের আট বছরের শিশুটি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুতে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির পাটোয়ারীকে একাধিক বার ফোন দিয়ে না পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
হাঁসের খামারের মালিক কবির, জিকু, ফারুকসহ চারজন। এদের কাউকে ঘটনাস্থলে না পাওয়ায় এবং ফোন করেও এদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি একেএম আজিজুর রহমান বলেন – এ বিষয়ে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com