May 26, 2020, 11:37 pm

তালতলীতে ভিজিডির চাল মাথায় নিয়ে বাড়ি বাড়ি ইউপি চেয়ারম্যান

তালতলীতে ভিজিডির চাল মাথায় নিয়ে বাড়ি বাড়ি ইউপি চেয়ারম্যান

 মল্লিক মো.জামাল,বরগুনা প্রতিনিধি।
বরগুনার তালতলী করোনা সংক্রমণ ঝুকি এড়াতে দুস্থ ও গরিবদের ভিজিডির চাল মাথায় নিয়ে বাড়ি বাড়ি গিয়ে বিতারণ করেন এক ইউপি চেয়ারম্যান।
বৃহস্পতিবার (০২ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ভিজিডির চাল বিতরণ করেন ইউপি চেয়ারম্যান দুলাল ফরাজী।
জানা যায়,  ইউনিয়ন পরিষদের দুস্থ ও গরীবদের বরাদ্দকৃত ভিজিডির ৩০ কেজি করে ২৪১জন কার্ডধারীদের বাড়ি বাড়ি গিয়ে চাল সাথে মাস্ক ও সাবান  বিতরণ করা হয়। এ ছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে  হাত ধোয়ার জন্য ৩০ টি ড্রাম ও সাবান দেওয়া হয়েছে।
বাড়িতে ভিজিডি চালের সাথে মাস্ক ও হাত ধোয়ার সাবান পেয়ে কার্ডধারীরা বলেন ২০০১ সালের নির্বাচিত হওয়ার পরে টানা ১৯ বছরের এই চেয়ারম্যানের এমন সমাজ সেবা মূলক কাজকে সাধুবাদ জানান তারা।
ইউপি চেয়ারম্যান দুলাল ফরাজী বলেন, করোনা ভাইরাস সংক্রমন ঝুকিতে সামাজিক দুরুত্ব বজায় রেখে ও জনসমাগম না করে নিজ খরচে প্রতিটি ভিজিডি কার্ডধারী ব্যক্তির বাড়িতে নিজের মাথায় করে নিয়ে গিয়ে চাল সাথে মাস্ক ও একটি করে সাবান বিতরণ করা হয়েছে। তিনিও আর এ সময় উপস্থিত ছিলেন, একাডেমিক সুপারভাইজার (ট্যাগ অফিসার ) গৌতম বসু, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রফিকুল ইসলাম,ইউপি সচিব জাকির হোসেন প্রমুখ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com