শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৮:০৮ অপরাহ্ন

দেবীদ্বারে শিশু মাতৃ হাসপাতালের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

দেবীদ্বারে শিশু মাতৃ হাসপাতালের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

এ আর আহমেদ হোসাইন
(দেবীদ্বার-কুমিল্লা)প্রতিনিধি

কুমিল্লা দেবীদ্বার শিশু মাতৃ হাসপাতালের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১১টা সময় দেবীদ্বার শিশু মাতৃ হাসপাতালের চেয়ারম্যান এডভোকেট আব্দুল্লাহ আল মোমেন(সুমন)’র সভাপতিত্বে ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ওই আলোচনা সভা বক্তব্য রাখেন- অত্র হসপিটালের চেয়ারম্যান জনাব এডভোকেট আব্দুল্লাহ আল মোমেন, ও ব্যবস্হাপনা পরিচালক জনাব মোঃ নজরুল ইসলাম তিনি বলেন–  দেবীদ্বার শিশু মাতৃ হসপিটাল লিঃ ২০১৪ সালের ২৪শে জানুয়ারী ১৫৮ জন শেয়ার হোল্ডার নিয়ে প্রতিষ্ঠীত হয়। ২৫ জন বিশেষজ্ঞ ডাক্তার দিয়ে সেবা প্রদান করা হয়। তিনি আরো বলেন আমাদের হসপিটালের বেইচ কুমিল্লা ৫টি উপজেলার জনসাধারণ মানুষ সেবা পেয়ে থাকেন ও শিশু মাতৃ হসপিটালে শিশু ফটোথেরাপি এবং শিশু ইনকিউবেটর সহ নরমাল ডেলিভারী, সিজারসহ বিভিন্ন অপারেশন সেবা প্রদান করা হয়। ডাবল কেবিন,সিঙ্গেল কেবিন ও সাধারণ ওয়ার্ড সহ যাবতীয় চিকিৎসা প্রদান করে সাধারণ জনগন উপকৃত হচ্ছে। আমি শিশু মাতৃ হসপিটাল লিঃ এর সার্বিক মঙ্গল কামনা করছি প্রতিষ্ঠানটি সুচিকিৎসা সেবা প্রদান করতে পারে  এই কামনা করছি।

আলোচনা সভা উপস্থিত ছিলেন অত্র হসপিটালের ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদার, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, ভাইস চেয়ারম্যান আমিনুল সরকার, প্রসাশনিক কর্মকর্তা মোঃ আনিসুর রহমান, নির্বাহী পরিচালক আতিকুল্লাহ সরকার, নির্বাহী পরিচালক সুজন আহমেদ, নির্বাহী পরিচালক রুবেল, ও বাবুল, সাংবাদিক এ আর. রুহুল আমিন হাজারী,  ঢাকা মানবাধিকার সাংবাদিক সংস্থা (ঢামাস) দেবীদ্বার উপজেলা শাখার  যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সফিউল্লাহ  প্রমুখ

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com