বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৮:১৮ পূর্বাহ্ন

শেখ ফজলে নূর তাপস তার নিজের ভোট দিলেন

শেখ ফজলে নূর তাপস তার নিজের ভোট দিলেন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস তার নিজের ভোট প্রদান করেছেন।
আজ শনিবার সকাল ৮টা ৪০ মিনিটে দক্ষিণ সিটি করপোরেশনের ১৫ নম্বর ওয়ার্ডের ধানমন্ডি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে তাপস তার ভোট দেন। এ সময় তার সহধর্মিণী আফরিন তাপস উপস্থিত ছিলেন।
শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তাপস বলেন, ‘জয়ের ব্যাপারে আমি আশাবাদী। বিপুল ভোটে বিজয়ী হব। নৌকা মার্কায় ভোট দিয়ে ঢাকাবাসী উন্নয়নের পক্ষে ভোট দিবেন। আমরা সুনির্দিষ্ট উন্নয়নের রূপরেখা দিয়েছি। আমরা জিতলে সেভাবেই কাজ করব। ’
ইভিএমে ভোট প্রদান প্রসঙ্গে তিনি বলেন, এই প্রথম আমি ইভিএমে ভোট দিলাম। খুব সহজে ভোট দিতে পারলাম। আমি নিশ্চিত ইভিএমে আমার ভোটটি সঠিকভাবে প্রয়োগ হয়েছে।
বিএনপি প্রার্থীর এজেন্ট না দিতে পারা প্রসঙ্গে আওয়ামী লীগ মনোনীত এ মেয়র প্রর্থী বলেন, তাদের সাংগঠনিক ক্ষমতা না থাকলে আমাদের কি করার আছে।
সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন, তথা ডিএসসিসি’তে মোট ভোটার ২৩ লাখ ৬৭ হাজার ৪৮৮ জন। এই সিটিতে ভোটকেন্দ্র ১ হাজার ১২৪টি, ভোট কক্ষ রয়েছে পাঁচ হাজার ৯৯৮টি। দক্ষিণ সিটিতে মোট ওয়ার্ড সংখ্যা ৭৫টি, সংরক্ষিত মহিলা ওয়ার্ড ২৫টি।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com