January 23, 2020, 11:35 am

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে ক্যামিকেলের দোকান ভ্রাম্যমান আদালতের অভিযান ৫ ফার্মেসীর জরিমানা ও সিলগালা লক্ষ্মীপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় স্কুলছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে সরস্বতী প্রতিমা তৈরিতে – ব্যাস্ত কারিগরেরা ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৩ নং খনগাঁও ইউনিয়ন পরিষদে এমকেপি মানবাধিকার কমিটির আলোচনা সভা    লক্ষ্মীপুর উত্তর তেমুহনী থেকে দক্ষিণ তেমুহনী হচ্ছে চারলেন একনেকে পাশ পতিতা ও খদ্দেরসহ আটক ৮ লক্ষ্মীপুরে নারী ইউপি মেম্বারের ঘরেই চলে রমরমা  ব্যবসা! ১১ক্যাটাগরির মধ্যে ৮টিতে সেরা পুরস্কার অর্জন কুমিল্লা জেলা পুলিশের টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপনে ২০ হাজার ৫২৬ কোটি টাকার প্রকল্প অনুমোদন হাতিরঝিলে ৫০০০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার হরমুজ প্রণালীতে জাহাজ পাঠাচ্ছে দ. কোরিয়া
ইরানে দ্বিতীয় দিনের মত সামরিক বাহিনীর বিরুদ্ধে বিক্ষোভ

ইরানে দ্বিতীয় দিনের মত সামরিক বাহিনীর বিরুদ্ধে বিক্ষোভ

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প বলেছেন ইরানের সঙ্গে আলোচনার সম্ভাবনার বিষয়ে তিনি উদাসীন। ইরানের উপর নিষেধাজ্ঞা আরোপের পর এবং প্রায় দুই সপ্তাহ ধরে আক্রমণ ও পাল্টা আক্রমণ চলার পর তিনি ওই মন্তব্য করেন।

প্রেসিডেন্টের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা রবার্ট ও ব্রায়েন রবিবার সকালে সিবিএস টেলিভিশনের ফেস দ্যা নেশান অনুষ্ঠানে বলেন ইরানকে চাপ দেওয়া হচ্ছে এবং তাদের আলোচনা করাছাড়া আর কোন পথ থাকবে না।

ইরানে রবিবার রাতে দ্বিতীয় দিনের মত সামরিক বাহিনীর বিরুদ্ধে বিক্ষোভ হয়।

ইরানের সামরিক বাহিনী প্রথমে অস্বীকার করে এবং পরে স্বীকার করে যে তারা ভুল করে ইউক্রেনের বিমানটি গুলি করে ভূপাতিত করে। বিমানের আরোহী ১৭৬ জনের সবাই নিহত হন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com