শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৭:৫৭ অপরাহ্ন

গাইবান্ধায় মধ্যযুগী কায়দায় বর্বরতা ও পৈশাসিকতা

গাইবান্ধায় মধ্যযুগী কায়দায় বর্বরতা ও পৈশাসিকতা

এইচ আরহিরু,গাইবান্ধাঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জউপজেলায় মধ্যযুগীয় কায়দায় ১৩ বছরের এক কিশোরকে চুরির অপবাদে বাড়ি থেকে তুলে নিয়ে হাত-পা বেঁধে নির্যাতন ঘটনা ঘটেছে।
১০ জানুয়ারি এ ঘটনা ঘটে। রোববার ১২ জানুয়ারি রাতে সুন্দরগঞ্জ থানায় এ ঘটনায় একটি অভিযোগ দায়ের করা হয়।নির্যাতনের শিকার কিশোরের নাম  রফিকুলইসলাম (১৩)। সে উপজেলার দহবন্দ ইউনিয়নের ধুমাইটারী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।
খোঁজ নিয়ে জানা যায়, সুন্দরগঞ্জ উপজেলার ধুমাইটারী গ্রামে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে গরু চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় রফিকুলকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায় একই গ্রামের ফজলু, ইয়াজুল ও নাজমুল। তারা রাফিকুলকে গরু চুরির অপবাদ দিয়ে ফজলুর বাসায় সারা রাত বেঁধে রাখে।
পর দিন শনিবার সকাল ৯টায় রফিকুলকে স্থানীয় আফসার প্রামানিকের বাড়ীতে নিয়ে যায় এবং হাত-পা  বেঁধে তার ওপর অমানবিক নির্যাতন চালায় তনু প্রামাণিক, তাজু প্রামাণিক, তুহিন প্রামাণিক, লেলিন প্রামাণিক, সাবু প্রামাণিক ও মুসা প্রামাণিক।
নির্যাতনের বিভিন্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষটি সবার নজরে আসে। নির্যাতনের ফলে রফিকুল অসুস্থ্যহয়ে পড়লে তাকে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ ঘটনায় সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান জানান, কিশোর নির্যাতনের ঘটনায় থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। এ ঘটনায় জরিতদের বিরুদ্ধে আইন সব ধরনের আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com