January 21, 2020, 9:08 am

সংবাদ শিরোনাম :
শ্রেলক্ষ্মীপুরের ষ্ঠ ওসি একেএম আজিজ ভারতে অবৈধভাবে বাস করা বাংলাদেশি মুসলিমকে ফেরত পাঠানো হবে :দিলিপ ঘোষ মিয়ানমারের সাথে রোহিঙ্গা প্রত্যাবাসন ইস্যু নিয়ে আলোচনা করেছেন চীনা প্রেসিডেন্ট পশ্চিমবঙ্গে ভোটার তালিকায় নাম তোলা বা সংশোধনের হিড়িক সড়ক দুর্ঘটনায় আহত ভারতের চলচ্চিত্র অভিনেত্রী শাবানা আজমি মাধ্যমিক স্কুল সার্টিফিকেট এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ ফাস্ট ট্র্যাক প্রকল্পের সংখ্যা বাড়ানোর জন্য প্রধানমন্ত্রীর নির্দেশ মুজিববর্ষ উদ্যাপন উপলক্ষে মুজিব শতবর্ষ লোগো নির্দেশিকা প্রকাশিত প্রথম আলো সম্পাদকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার সঙ্গে গণমাধ্যমের স্বাধীনতার সম্পর্ক নেই : ড. হাছান পরাজয় জেনেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে :ওবায়দুল কাদের
আওয়ামী লীগের নেতাকর্মীরা নির্বাচনী আচরণ বিধি লংঘন করেনি:ওবায়দুল কাদের

আওয়ামী লীগের নেতাকর্মীরা নির্বাচনী আচরণ বিধি লংঘন করেনি:ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আসন্ন ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচার প্রচারণায় বিএনপি প্রার্থীদের মোকাবেলায় আমাদের ক্লীন ইমেজের দুই মেয়র প্রার্থী যথেষ্ট।
তিনি বলেন, সিটি নির্বাচনে আওয়ামী লীগের নেতাকর্মীরা নির্বাচনী আচরণ বিধি লংঘন করেনি। আচরণ বিধি মেনেই প্রচারণা চালাবে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ বিষয়ে বিভ্রান্তি ছড়িয়ে কী উদ্দেশ্য হাসিল করতে চান? এই প্রশ্ন তোলেন ওবায়দুল কাদের।
ওবায়দুল কাদের আজ রোববার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমন্ডলীর প্রথম সভা শেষে সংবাদ সম্মেলনে এ কথা বলেন।
এ সময় আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, তথ্যমন্ত্রী ও যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি এম মোজাম্মেল হক, অ্যাডভোকেট আফজাল হোসেন, এস এম কামাল হোসেন ও সাখাওয়াত হোসেন শফিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, আইন বিষয়ক সম্পাদক নজিবুল্লাহ হিরু, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ উপস্থিত ছিলেন।
ওবায়দুল কাদের বলেন, সিটি নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কিছু নির্দেশনা ছিল সেই নির্দেশনাগুলো বৈঠকে নেতাদের জানিয়ে দেওয়া হয়েছে।
দেশের বিভিন্ন এলাকায় শীতার্ত মানুষের মাঝে এপর্যন্ত ৪৫ লাখ শীতবস্ত্র এবং তিন কোটি টাকা বিতরণ করা হয়েছে জানিয়ে তিনি বলেন, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের নেতৃত্বে দলের একটি টিম চট্রগ্রামের বিভিন্ন স্থানে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন।
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এবং তোফায়েল আহমেদ দলের মনোনীত দুই মেয়র প্রার্থীর সমন্বয়ক হওয়া সংক্রান্ত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, দল নির্বাচন পরিচালনার জন্য কমিটি গঠন করতেই পারে। তারা তো প্রচার প্রচারণার জন্য বাইরে যাচ্ছে না। আমাদের কোন মন্ত্রী-এমপি আচরণ-বিধি লংঘন করবে না।
মুজিববর্ষ পালন প্রসঙ্গে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাবে কাদের বলেন, মুজিব বর্ষ পালন করে মানুষের মন জয় করা যাবেনা, তাহলে কি ভুয়া জন্মদিনে কেক কেটে মানুষের মন জয় করা যাবে?
সেতুমন্ত্রী বলেন, আমাদের সম্মেলনের আগে সারাদেশে ২৯টি জেলা কমিটির সম্মেলন হয়েছে। বাকি জেলাগুলো আগামী ৬ মার্চের মধ্যে সমাপ্ত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা দিয়েছেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানানোর জন্য আওয়ামী লীগের নতুন কমিটি আগামী ১৮ জানুয়ারি টুঙ্গীপাড়া যাবেন। সেখানে একটি যৌথসভা অনুষ্ঠিত হবে। প্রতিবার নতুন কমিটি গঠন হলে টুঙ্গি পাড়ায় যৌথসভা অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com