বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৫:৪৪ পূর্বাহ্ন

বিশ্ব ইজতেমায় ৯ মুসল্লির মৃত্যু

বিশ্ব ইজতেমায় ৯ মুসল্লির মৃত্যু

টঙ্গীতে বিশ্ব ইজতেমা ময়দানে মারা গেছেন আরও পাঁচজন মুসল্লি। শুক্রবার বিকেল থেকে শনিবার সকাল পর্যন্ত এই পাঁচজন মারা যান। এ নিয়ে ইজতেমায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৯ জনে।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন-রাজশাহীর চারগাছ থানার বনকিশোর এলাকার আব্দুর রাজ্জাক (৬৭)। তিনি শুক্রবার বিকেলে মারা যান। আর রাতে মারা যান-কুমিল্লার দেবিদ্বার থানার ডিমলা এলাকার তমিজ উদ্দিন (৬৫), ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানার বড়তোল্লা এলাকার মো. শাহজাহান (৬০)।

শনিবার সকালে মারা গেছেন-বরিশালের গৌরনদী থানার খালিজপুর এলাকার আলী আজগর (৭০) ও নারায়ণগঞ্জের বন্দর থানার দক্ষিণ কলাবাগান এলাকার মো. ইউসুফ আলী মেম্বার (৪৫)।

ইজতেমা ময়দানে পুলিশ কন্ট্রোল রুমের মিডিয়া সেন্টারে দায়িত্বপালনরত গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার মো. মনজুর রহমান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, অসুস্থতাসহ বিভিন্ন কারণে তারা মারা গেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। ফজরের নামাজের পর দুজনের জানাজা অনুষ্ঠিত হয়।

এর আগে গত বৃহস্পতিবার সকালে ও রাতে ইজতেমা ময়দানে আরও চারজন মারা যান।

তাদের তিনজন হলেন-সিরাজগঞ্জের কাজিপুর থানার পাটগ্রাম এলাকার বাসিন্দা খোকা মিয়া (৬০), চট্টগ্রামের পটিয়া থানার খৈগ্রাম এলাকার মোহাম্মদ আলী (৭০) ও গোপালগঞ্জের কোটালীপাড়া লাখীরপাড় এলাকার ইয়াকুব আলী সিকদার।

প্রসঙ্গত, শুক্রবার বাদ ফজরে আম বয়ানের মধ্য দিয়ে ৫৫তম বিশ্ব ইজতেমার প্রথম দিনের কার্যক্রম শুরু হয়।

আগামী রোববার আখেরি মোনাজাতে শেষ হবে এই ইজতেমার প্রথম পর্ব। দ্বিতীয় পর্ব শুরু হবে ১৭ জানুয়ারি, শেষ হবে ১৯ জানুয়ারি।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com