বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৮:১৪ অপরাহ্ন

গাইবান্ধায় লালমনিরহাট এক্সপ্রেসের বগি বিচ্ছন্ন

গাইবান্ধায় লালমনিরহাট এক্সপ্রেসের বগি বিচ্ছন্ন

এইচ আর হিরু, গাইবান্ধাঃ
গাইবান্ধায় ঢাকাগামী লালমনিরহাট এক্সপ্রেস থেকে সকাল ১০ টায় ঢাকার উদ্দেশ্য যাওয়ার পথে গাইবান্ধা সদরের কুপতলা নামক স্থানে ইঞ্জিন থেকে যাত্রীবাহি বগি বিচ্ছিন্ন হয়ে যায়। এতে হতাহতের ঘটনা না ঘটলেও আটকে পরেছেন শতশত যাত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ রবিবার (২৯ ডিসেম্বর) দুপুরে দিকে লালমনিরহাট থেকে ঢাকার উদ্দেশ্য যাত্রা করা লালমনি এক্সপ্রেস দ্রুত গতিতে গাইবান্ধা স্টেশনে পৌঁছার পূর্বে হটাৎ করেই ট্রেনের ইঞ্জিন থেকে যাত্রীবাহি বগিগুলো বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়রা জানান, বগিগুলো ট্রেনের হুক ভেঙ্গে কুপতলায় দাঁড়িয়ে থাকলেও তিনটি বগিসহ ইঞ্জিন এবং চালক ঠিকই গাইবান্ধা স্টেশনে পৌঁছে যায়। এ সময় যাত্রীসহ বগিগুলো দীর্ঘসময় কুপতলায় আটকে থাকায় নারী, শিশু, বৃদ্ধসহ শতশত যাত্রী চরম ভোগান্তিও অনিশ্চয়তায় পরেন।

এ ব্যাপারে গাইবান্ধা রেলওয়ের ভারপ্রাপ্ত স্টেশন মাস্টার ধীরেন্দ্র নাথ বলেন, বগির হুক ভেঙ্গে ২০টি বগির মধ্যে ৪টি বগিসহ ইঞ্জিন গাইবান্ধা স্টেশনে পৌঁছে। ঘটনা জানতে পেরে পুনরায় ইঞ্জিন এবং বগির সংযোগ স্থাপন করা হয়েছে। প্রায় ১ ঘন্টা ৪৫ মিনিট বিলম্বে লালমনি এক্সপ্রেস আবার ঢাকার উদ্দেশ্য রওনা হয়েছে

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com