January 20, 2020, 3:47 pm

সংবাদ শিরোনাম :
ভারতে অবৈধভাবে বাস করা বাংলাদেশি মুসলিমকে ফেরত পাঠানো হবে :দিলিপ ঘোষ মিয়ানমারের সাথে রোহিঙ্গা প্রত্যাবাসন ইস্যু নিয়ে আলোচনা করেছেন চীনা প্রেসিডেন্ট পশ্চিমবঙ্গে ভোটার তালিকায় নাম তোলা বা সংশোধনের হিড়িক সড়ক দুর্ঘটনায় আহত ভারতের চলচ্চিত্র অভিনেত্রী শাবানা আজমি মাধ্যমিক স্কুল সার্টিফিকেট এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ ফাস্ট ট্র্যাক প্রকল্পের সংখ্যা বাড়ানোর জন্য প্রধানমন্ত্রীর নির্দেশ মুজিববর্ষ উদ্যাপন উপলক্ষে মুজিব শতবর্ষ লোগো নির্দেশিকা প্রকাশিত প্রথম আলো সম্পাদকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার সঙ্গে গণমাধ্যমের স্বাধীনতার সম্পর্ক নেই : ড. হাছান পরাজয় জেনেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে :ওবায়দুল কাদের বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ২০২০ রেফারিতে ডাক পেয়েছেন দেবীদ্বারের ময়নাল(ভিপি)
আরটিভি নবম আসরে স্টার অ্যাওয়ার্ড-২০১৯ পেলেন যারা

আরটিভি নবম আসরে স্টার অ্যাওয়ার্ড-২০১৯ পেলেন যারা

 আরটিভি নবমবারের মতো আয়োজন করেছিল ‘আরটিভি স্টার অ্যাওয়ার্ড-২০১৯’। শনিবার (২৮ ডিসেম্বর) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের ‘হল অব ফেম’-এ জমকালো আয়োজনটিতে বসেছিল তারকামেলা।

আরটিভি’তে ২০১৯ সালের জানুয়ারি থেকে ডিসেম্বর পর্যন্ত সম্প্রচারিত নাটক ও অনুষ্ঠানের মধ্য থেকে সৃজনশীল নাট্যকার, নাট্য পরিচালক, অভিনয়শিল্পীকে ‘আরটিভি স্টার অ্যাওয়ার্ড-২০১৯’ প্রদান করা হয়।

এবারের আরটিভি স্টার অ্যাওয়ার্ডের নবম আসরে ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ ও দেশপ্রেম বিষয়ক নাটকে ৫ ক্যাটাগরিতে সম্মাননা পেয়েছেন ৭ জন। ‘অন্যরকম ভালোবাসা’ নাটকের জন্য শ্রেষ্ঠ অভিনেতা ফজলুর রহমান বাবু; শ্রেষ্ঠ অভিনেত্রী সাবেরি আলম।

শ্রেষ্ঠ রচয়িতা ‘জাহানার একটি ভাই ছিল’ নাটকের জন্য মাসুম শাহরিয়ার; শ্রেষ্ঠ পরিচালক, যৌথভাবে পেয়েছেন ‘অন্যরকম ভালোবাসা’ নাটকের জন্য মাসুম শাহরিয়ার এবং ‘জাহানারা একটি ভাই ছিল’ নাটকের জন্য আবু হায়াত মাহমুদ; শ্রেষ্ঠ শিশুশিল্পী ‘জাহানার একটি ভাই ছিল’ নাটকের জন্য আরিয়া অরিত্রা।

আজীবন সম্মাননা পেয়েছেন নাট্যব্যক্তিত্ব আতাউর রহমান। সম্মাননাটি তুলে দেন আরটিভির চেয়ারম্যান আলহাজ মোরশেদ আলম, এমপি।

১ ঘণ্টার নাটক ও টেলিফিল্ম-এর ৭টি ক্যাটাগরিতে সম্মাননা পেয়েছেন ১০ জন। শ্রেষ্ঠ অভিনেতা- কেন্দ্রীয় চরিত্র ‘যমজ’ নাটকের জন্য মোশাররফ করিম এবং ‘এই শহরে ভালোবাসা নেই’ নাটকের জন্য আফরান নিশো; শ্রেষ্ঠ অভিনেত্রী-কেন্দ্রীয় চরিত্র ‘আশ্রয়’ নাটকের জন্য নুসরাত ইমরোজ তিশা ও ‘এই শহরে ভালোবাসা নেই’ নাটকের জন্য মেহজাবিন চৌধুরী; শ্রেষ্ঠ অভিনেতা-পার্শ্বচরিত্র ‘আশ্রয়’ নাটকের জন্য মোশাররফ করিম, শ্রেষ্ঠ অভিনেত্রী-পার্শ্বচরিত্র ‘মেঘ বালিকার রঙ’ নাটকের জন্য ফেরদৌসী মজুমদার; শ্রেষ্ঠ রচয়িতা ‘আশ্রয়’ নাটকের জন্য মাবরুর রশিদ বান্নাহ, সেতু আরিফ ও আকবর হায়দার মুন্না; শ্রেষ্ঠ পরিচালক যৌথভাবে পেয়েছেন ‘আশ্রয়’ নাটকের জন্য মাবরুর রশীদ বান্নাহ এবং ‘এই শহরে ভালোবাসা নেই’ নাটকের জন্য মহিদুল মহিম।

ধারাবাহিক নাটকের জন্য ৬টি ক্যাটাগরিতে সম্মাননা পেয়েছেন ১০ জন। শ্রেষ্ঠ অভিনেতা-কেন্দ্রীয় চরিত্র ‘হেভিওয়েট মিজান’ নাটকের জন্য জাহিদ হাসান, শ্রেষ্ঠ অভিনেত্রী-কেন্দ্রীয় চরিত্র যৌথভাবে ‘ধামাকা অফার’ নাটকের জন্য নুসরাত ইমরোজ তিশা এবং ‘চিটিং মাস্টার’ নাটকের জন্য সালহা খানম নাদিয়া; শ্রেষ্ঠ অভিনেতা-পার্শ্বচরিত্র ‘ধামাকা অফার’ নাটকের জন্য ডা. এজাজুল ইসলাম; শ্রেষ্ঠ অভিনেত্রী-পার্শ্বচরিত্র ‘হেভিওয়েট মিজান’ নাটকের জন্য শাহনাজ খুশি এবং ‘তাল মিছরি না? হাওয়াই মিঠাই’ নাটকের জন্য রোবেনা রেজা জুঁই;  শ্রেষ্ঠ রচয়িতা ‘হেভিওয়েট মিজান’ এর জন্য বৃন্দাবন দাস এবং ‘ধামাকা অফার’-এর জন্য মাসুদ সেজান; শ্রেষ্ঠ পরিচালক ‘তাল মিছরি? না হাওয়াই মিঠাই’ নাটকের জন্য সাগর জাহান।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com