শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৮:৩৩ অপরাহ্ন

বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন

বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন

মল্লিক মো . জামাল, বরগুনা প্রতিনিধি:
বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন করা হয়েছে কমিটিতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হয়েছেন অ্যাড. সোহেল হাফিজ এবং সাধারন সম্পাদক মোঃ নুরুজ্জামান ফারুক।
আজ শুক্রবার জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের প্রধান নির্বাচন কমিশনার মনির হোসেন কামাল এ কমিটি ঘোষণা করেন।
নবনির্বাচিত সভাপতি অ্যাড. সোহেল হাফিজ বর্তমানে এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট হিসেবে কর্মরত রয়েছেন এবং সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান এসএ টিভির জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।
এ কমিটিতে সিনিয়র সহ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোহনা টেলিভিশনের বরগুনা জেলা প্রতিনিধি জাফর হোসেন এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে হিসেবে নির্বাচিত হয়েছেন ডিবিসি নিউজ টেলিভিশনের বরগুনা জেলা প্রতিনিধি মোঃ মালেক মিঠু।
এ কমিটির অন্যান্য পদে প্রথম মাসিক সভায় কো-অপশন করে কর্মকর্তা নির্বাচন করা হবে। প্রসঙ্গত ২০১২ সালে বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম গঠিত হয়। সংগঠনটি সদস্য সংখ্যা বর্তমানে ১৬ জন। নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকলকে শুভেচ্ছা জানায়ে তালতলী রিপোর্টাস ইউনিটি।
২০১৯ সালে বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ছিলেন আরটিভির বরগুনা জেলা প্রতিনিধি মনির হোসেন কামাল এবং সাধারন সম্পাদক ছিলেন চ্যানেল টোয়েন্টিফোর এর বরগুনা জেলা প্রতিনিধি আবু জাফর সালেহ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com