শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন

বগুড়ায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও ক্রয়-বিক্রয়ের অভিযোগে গ্রেফতার ১৬

বগুড়ায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও ক্রয়-বিক্রয়ের অভিযোগে গ্রেফতার ১৬

পর্নোগ্রাফি সংরক্ষণ ও ক্রয়-বিক্রয়ের অভিযোগে বগুড়ার সপ্তপদী মার্কেটে অভিযান চালিয়ে ১৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।
গ্রেফতারকৃতরা হচ্ছে- শাজাহানপুর উপজেলার শাবরুল গ্রামের মো.আরিফুল ইসলাম (২০), গাবতলীর চকবোঁচাই গ্রামের মো. মোস্তাফিজার রহমান (২৫), বগুড়া সদরের সাবগ্রামের মো. আব্দুল ওয়াহাব (২১), চাঁদন হরিপুর গ্রামের মো. রাসেল হোসেন, মো.রাকিব হোসেন (২০) এবং মো. সামিউল ইসলাম (১৯), গাবতলীর বালুয়াহাটা গ্রামের মো. সাদেকুর রহমান (২০), নন্দী গ্রাম বিজরুলের মো. মোসাদ্দিকুর রহমান মানিক (২৬), শাজাহানপুর উপজেলার মালিগাছা গ্রামের মো. রিপন প্রামানিক (২০), বগুড়া সদরের নামুজা কামারপাড়া গ্রামের মো. এনামুল হক (২৩), রাশেদ হোসেন (২), শাজাহানপুর উপজেলার জালশুকা গ্রামের মো. নুর আলম (২১), বড় টেংরা গ্রামের মো. সোহাগ ইসলাম (১৯), নওগাঁর পতœীতলা উপজেলার মো. বাপ্পী হোসেন (২১), গাবতলীর টিউরপাড়া গ্রামের মো. জিহাদ হোসেন (২০) এবং একই উপজেলার কদমতলী গ্রামের মো. মেহেদী হাসান (২৮)।
র‌্যাব জানিয়েছে, রোববার দুপুরে বগুড়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. রওশন আলীর নেতৃত্বে একটি দল এই অভিযান পরিচালনা করে। এ সময় ৪৮টি কম্পিউটার হার্ডডিক্স, ১৬ টি মোবাইল ও ৩০ টি মোবাইল সীম জব্দ করা হয়েছে।
দীর্ঘ দিন ধরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও ক্রয় বিক্রয় করে আসছিল বলে গ্রেফতারকৃতরা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মামলা করা হবে বলে নিশ্চিত করেছে র‌্যাব ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com