শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৫:১৬ অপরাহ্ন

৯৯৯-এ ফোন করে ধর্ষণ চেষ্টার আসামী গ্রেফতার

৯৯৯-এ ফোন করে ধর্ষণ চেষ্টার আসামী গ্রেফতার

 পুলিশের জরুরি সেবা ৯৯৯-এ কলের মাধ্যমে পুলিশকে জানালে  ২ ডিসেম্বর,২০১৯ সকাল ১০ টায় তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

চাঁদপুর মতলব (দক্ষিণ) থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ  জানান,তৃতীয় শ্রেণীর ঐ ছাত্রী স্কুল থেকে বাসায় ফেরার পথে অভিযুক্তের দোকান থেকে পানি পান করে। তার টিফিন বক্স মনের ভুলে দোকানে ফেলে আসে। বাড়িতে আসার পর টিফিন বক্সের কথা মনে পরলে সে পুনরায় দোকানে যায় টিফিন বক্স আনতে। সেই সুযোগে মুদি দোকানদার দীন মোহাম্মদ তাকে চিপস ও চকলেটের লোভ দেখিয়ে দোকানের ভিতর নিয়ে জোর করে আটকে রেখে যৌন নির্যাতন করে। এ ঘটনা কাউকে জানালে তাকে মেরে ফেলবে বলে ছুরি দিয়ে ভয় দেখায়।

তিনি বলেন, রাতে শিশুটির শারিরীক ব্যাথা শুরু হলে বিষয়টি তার মাকে জানায়। আশেপাশের প্রতিবেশীরাও বিষয়টি জানতে পারে। বিষয়টি জানাজানি হলে প্রতিবেশীদের একজন ৯৯৯ এ ফোন করে থানায় জানান। সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে চাঁদপুর মতলব দক্ষিণ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নির্যাতনের শিকার শিশুটিকে উদ্ধার করেন এবং অভিযুক্ত মুদি দোকানদার দীন মোহাম্মদকে গ্রেফতার করে।

থানা পুলিশ সূত্রে আরো জানা যায়, শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ডাক্তারি রিপোর্ট মোতাবেক পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে থানায় মামলা রুজু করেছেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com