শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০২:১৫ পূর্বাহ্ন

ট্রেনের ১৪৬ যাত্রীকে জরিমানা ও ৪ ড্রাম ডিজেল উদ্ধার

ট্রেনের ১৪৬ যাত্রীকে জরিমানা ও ৪ ড্রাম ডিজেল উদ্ধার

চট্টগ্রাম থেকে ছেড়ে যাওয়া ৫টি ট্রেনের ১৪৬ জন বিনা টিকেটের যাত্রীকে জরিমানা করা হয়েছে। দোহাজারিতে ট্রেনের ইঞ্জিন থেকে ডিজেল তেল পাচারের সময় ৪ ড্রাম ডিজেল তেল উদ্ধার করা হয়েছে।
রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) মো. আনসার আলী আজ জানান, বুধবার সকাল থেকে গভীর রাত পর্যন্ত চট্টগ্রাম থেকে ছেড়ে যাওয়া ৫টি ট্রেনে যাত্রীদের টিকিট চেক করা হয়। এসময় বিনা টিকিটের ১৪৬ জন যাত্রীর কাছ থেকে ভাড়া বাবদ ৪৩ হাজার ৭৪৫ টাকা এবং জরিমানা বাবদ ৪০ হাজার ৫৭৫ টাকা আদায় করা হয়। তিনি জানান, মহানগর গোধূলীতে ৬৬ জন যাত্রী বিনা টিকিটে ভ্রমণ করায় ভাড়া বাবদ ১০ হাজার ৫০ টাকা ও জরিমানা করা হয় ৭ হাজার ২৬০ টাকা। একইভাবে সোনার বাংলা এক্সপ্রেসে ২৯ জন যাত্রীর কাছ থেকে ভাড়া ১১ হাজার ২৭০ টাকা ও জরিমানা ১১ হাজার ২৭০ টাকা আদায় করা হয়।
এছাড়া ৭০২ নম্বর ট্রেনের ৫১ জন যাত্রী থেকে ভাড়া বাবদ ১৯ হাজার ২৫৫ টাকা ও জরিমানা আদায় করা হয় ১৯ হাজার ২৫৫ টাকা, ৭২০ নম্বর ট্রেন থেকে ভাড়া বাবদ ২ হাজার ৭০ টাকা ও জরিমানা ৮১০ টাকা, ৭২১ নম্বর ট্রেন থেকে ১ হাজার ১০০ টাকা ভাড়া ও ১ হাজার ৯৮০ টাকা জরিমানা আদায় করা হয়।
চন্দনাইশ থানার পরিদর্শক (তদন্ত) মাহাবুবুল আলম আকন্দ জানান, বুধবার গভীররাতে ইঞ্জিন থেকে ডিজেল তেল পাচার হচ্ছে এমন খবরের ভিত্তিতে চট্টগ্রাম-দোহাজারী রেললাইনের কাঞ্চননগরের মুরাদাবাদ এলাকায় অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তেল পাচারকারীরা পালিয়ে যায়। পরে পরিত্যক্ত অবস্থায় চার ড্রাম ডিজেল তেল উদ্ধার করা হয়।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com