December 5, 2019, 10:04 am

সংবাদ শিরোনাম :
তালতলীতে জেলেদের বিভিন্ন দাবি গুলো তুলে স্বারকলিপি প্রদান মশক নিয়ন্ত্রণে ডিএনসিসিতে আধুনিক যন্ত্রপাতির সংযোজন র‌্যাবের অভিযানে রামপুরা এলাকা হতে ১২৯৬ ক্যান বিয়ার সহ ২ মাদক ব্যবসায়ী আটক পুরান ঢাকার সিটি বেকারী এন্ড কনফেকশনারীতে অস্বাস্থ্যকর নিম্নমানের খাদ্য সামগ্রী তৈরি করে বিক্রয় উদ্ধারকৃত অভিবাসীদের বহনকারী দু’টি জাহাজ ভেড়ার সম্মতি দিয়েছে ইতালি চীনের ঝিজিয়াং প্রদেশে সুয়ায়েজ ট্যাঙ্ক ধসে ৯ জনের মৃত্যু বিএনপি যখন ক্ষমতায় এসেছে, তখন সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, দুর্নীতি ও দুর্ভিক্ষের দিকে এগিয়ে গেছে দেশ: প্রধানমন্ত্রী বরগুনার তালতলীতে প্রতিবন্ধী বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতারণ। কুমিল্লার দেবীদ্বার ৪ ডিসেম্বর  হানাদার মুক্তদিবস আগামী ১০ জানুয়ারি শুরু হচ্ছে বিশ্ব ইজতেমার প্রথম পর্ব
তালিবান বন্দীদের মুক্তি দেবার পর পশ্চিমা জিম্মিকে মুক্তি দিয়েছে তালিবান বিদ্রোহীরা

তালিবান বন্দীদের মুক্তি দেবার পর পশ্চিমা জিম্মিকে মুক্তি দিয়েছে তালিবান বিদ্রোহীরা

আফগান সরকার তিন গুরুত্বপূর্ণ তালিবান বন্দীদের মুক্তি দেবার পর মঙ্গলবার দুইজন পশ্চিমা জিম্মিকে মুক্তি দিয়েছে তালিবান বিদ্রোহীরা।

খবরের সুত্রে জানা যায় যুক্তরাষ্ট্রের কেভিন কিং এবং অস্ট্রেলিয়ার টিমোথি ওয়িক্স দক্ষিণ আফগানিস্তানের যাবুল প্রদেশ থেকে ছাড়া পান। এই প্রক্রিয়ার সাহায্যের জন্য বিভিন্ন এলাকায় ৪৮ ঘণ্টার যুদ্ধ-বিরতি দেয়া হয়।

তালিবান মুখপাত্র জাবিউল্লাহ মুজাহিদ নিশ্চিত করেছেন যে চুক্তি অনুযায়ী ১০ আফগান সৈন্যকেও মুক্তি দেয়া হয়েছে। আফগান সরকারের এক সুত্রে জানা গেছে যে ঐ তিন তালিবান বন্দীকে কাতার সরকারের একটি বিশেষ প্লেনে করে কাবুল থেকে দোহা তে নিয়ে যাওয়া হয়। দোহাতে অবস্থানরত তালিবান এক সাবেক দূত মৌলোভি আব্দুল সালাম যাইফ নিশ্চিত করেছেন যে ঐ তিন বন্দী দোহাতে পৌঁছেছেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com