December 4, 2019, 6:33 pm

সংবাদ শিরোনাম :
উদ্ধারকৃত অভিবাসীদের বহনকারী দু’টি জাহাজ ভেড়ার সম্মতি দিয়েছে ইতালি চীনের ঝিজিয়াং প্রদেশে সুয়ায়েজ ট্যাঙ্ক ধসে ৯ জনের মৃত্যু বিএনপি যখন ক্ষমতায় এসেছে, তখন সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, দুর্নীতি ও দুর্ভিক্ষের দিকে এগিয়ে গেছে দেশ: প্রধানমন্ত্রী বরগুনার তালতলীতে প্রতিবন্ধী বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতারণ। কুমিল্লার দেবীদ্বার ৪ ডিসেম্বর  হানাদার মুক্তদিবস আগামী ১০ জানুয়ারি শুরু হচ্ছে বিশ্ব ইজতেমার প্রথম পর্ব খালেদা জিয়ার জামিন দেবে আদালত, সরকার নয়:ড. হাছান মাহমুদ যদি প্রমাণিত হয় সে বাংলাদেশী তখনই প্রবেশ করতে দেয়া হবে:স্বরাষ্ট্রমন্ত্রী অপরিকল্পিত উন্নয়নের ছোঁবলেও বাস্তুচ্যুত হচ্ছে উপকূলের মানুষ সেভ দ্য চিলড্রেন’র  শুভেচ্ছাদূত বিপাশা হায়াত
ঠিকাদার ও দালাল  কতৃক নেয়া লক্ষ্মীপুরে বিদ্যুৎ গ্রাহকদের অতিরিক্ত টাকা ফেরত দিতে বাধ্য হলেন 

ঠিকাদার ও দালাল  কতৃক নেয়া লক্ষ্মীপুরে বিদ্যুৎ গ্রাহকদের অতিরিক্ত টাকা ফেরত দিতে বাধ্য হলেন 

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরে বিদ্যুৎ সংযোগ দেওয়ার নামে ৩৬ জন গ্রাহক থেকে হাতিয়ে নেওয়া অতিরিক্ত এক লাখ ৪১ হাজার ৯৮৪ টাকা ফেরত দিয়েছেন দালাল। আজ মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের হলরুমে দুর্নীতি দমন কমিশনের (দুদক) আয়োজিত সভায় টাকাগুলো ফেরত দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন দুদকের নোয়াখালী আঞ্চলিক সমন্বিত কার্যালয়ের উপপরিচালক জাহাঙ্গীর আলম, সহকারী পরিচালক সুবেল আহমেদ, পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার শাহজাহান কবীর ও সমিতি বোর্ডের সভাপতি মনিরুল ইসলাম।
দুদকের নোয়াখালী আঞ্চলিক সমন্বিত কার্যালয়ের উপপরিচালক জাহাঙ্গীর আলম বলেন, একজন বিদ্যুৎ গ্রাহকের অভিযোগের ভিত্তিতে গত ১১ নভেম্বর লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নে দুদক অভিযান চালায়। গ্রাহকদের তথ্য ও পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ে তদন্ত করে ৩৬ জন গ্রাহক থেকে অতিরিক্ত টাকা নেওয়ার সত্যতা পাওয়া যায়।
পরে চট্টগ্রামের ঠিকাদার স্বপন বড়ুয়ার সহযোগিতায় দালালের কাছ থেকে গ্রাহকের অতিরিক্ত এক লাখ ৪১ হাজার ৯৮৪ টাকা আদায় করা হয়। দুপুরে প্রতি গ্রাহককে তিন হাজার ৯৪৪ টাকা করে ফেরত দেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com