November 21, 2019, 1:03 pm

সংবাদ শিরোনাম :
পরিবহন চালকদের ৯ দফা দাবি সড়ক পরিবহন মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে:স্বরাষ্ট্রমন্ত্রী আগামীকাল দিবা-রাত্রির টেস্টকে স্মরণীয় করে রাখতে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ সম্প্রচার আইন ব্রডকাস্ট মিডিয়ার সাংবাদিক ও কর্মীদের আইনী সুরক্ষা দেবে: তথ্যমন্ত্রী গুজবে কান না দেয়ার জন্য জনগণের প্রতি আহবান জানিয়ে প্রধানমন্ত্রী ইরান ও সিরিয়ার রকেট হামলার প্রতিশোধ নিতে ইসরাইলী বিমান হামলা আজ বিশ্ব শিশু দিবস পিতৃপরিচয়হীন শিশুরা অবহেলার শিকার ইরানের প্রেসিডেন্ট হাসান রুহানি, দেশটির শত্রুদের বিরুদ্ধে জয় দাবি যুক্তরাষ্ট্র থেকে বেআইনি অভিবাসী অভিযুক্ত ১৫০ জন ভারতীয়কে দেশে ফেরৎ পাঠানো হয়েছে। সরকারি কাজকর্ম থেকে ইস্তফা দিলেন ব্রিটেনের প্রিন্স এন্ড্রু টিকাটুলিতে রাজধানী সুপার মার্কেটে আগুন
রাজধানী ঢাকায় ট্রাফিক নিয়ম লঙ্ঘনে ১৯ লক্ষাধিক টাকা জরিমানা

রাজধানী ঢাকায় ট্রাফিক নিয়ম লঙ্ঘনে ১৯ লক্ষাধিক টাকা জরিমানা

রাজধানীর ঢাকার বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন লঙ্ঘনকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ১৯ লক্ষ ৯৪ হাজার ৬০০ টাকা জরিমানা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র ট্রাফিক বিভাগ। এ সময় ৪৫২৫টি মামলা দেওয়া হয়েছে।  এছাড়াও অভিযানকালে ৩৯টি গাড়ি ডাম্পিং ও ৫০২টি গাড়ি রেকার করা হয়েছে।

ডিএমপি’র ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, উল্লেখযোগ্য মামলার মধ্যে রয়েছে হাইড্রোলিক হর্ণ ব্যবহার করার দায়ে ১৯৬টি, হুটার ও বিকনলাইট ব্যবহার করার জন্য ৫টি, বিভিন্ন প্রকার স্টিকার ব্যবহার করায় ৩টি, উল্টোপথে গাড়ি চালানোর কারণে ৪৬০টি, মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর জন্য ১০টি গাড়ির বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে।

এছাড়াও ট্রাফিক আইন অমান্য করার কারণে ১৩৭৭টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা ও ২৪টি মোটরসাইকেল আটক করা হয়েছে। সেই সাথে গাড়ি চালানোর সময় মোবাইল ফোন ব্যবহার করার অপরাধে চালকের বিরুদ্ধে ৩০ মামলা করা হয়েছে।

৩০ অক্টোবর, ২০১৯ দিনভর ডিএমপি’র ট্রাফিক বিভাগ কর্তৃক অভিযান পরিচালনা করে এসব মামলা ও জরিমানা করা হয়।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com