রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৯:৪৪ অপরাহ্ন

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় এক নারীসহ তিনজনের প্রাণহানি

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় এক নারীসহ তিনজনের প্রাণহানি

রাজধানীর আদাবর ও কদমতলীতে পৃথক দুর্ঘটনায় এক নারীসহ তিনজন নিহত হয়েছেন।
তারা হচ্ছেন- মো: টিটু (৫৮), অজ্ঞাত নামা এক নারী (২৪) ও একজন পুরুষ (৫৪)। আহতরা হচ্ছেন- গজনবী (৫০), জাহাঙ্গীর (৪৫) ও বাহারুল (৪৫)।
আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, আজ সোমবার ভোর ৪টার দিকে আদাবর থানাধীন শ্যামলীর সড়ক ও জনপথ অফিসের পাশ দিয়ে ভ্যান চালিয়ে যাওয়ার সময়
একটি দ্রুতগতির ট্রাকের চাপায় অজ্ঞাত নামা ভ্যান চালক ও এক নারী ঘটনাস্থলেই মারা যান।
খবর পেয়ে আদাবর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
হাবিবুর রহমান আরও বলেন, প্রাথমিকভাবে নিহতদের নাম-পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। একটি ট্রাক তাদের ভ্যানটিকে চাপা দিলে এদুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই এক নারী ও এক অজ্ঞাত পুরুষের মৃত্যু হয়।
অপর দিকে, রোববার দুপুরে রাজধানীর কদমতলী থানার মুন্সিখোলা এলাকায় একটি দোকানে কাজ করার সময় বস্তার নিচে চাপা পড়ে টিটু (৬০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। টিটুর বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলায়। তিনি পেশায় শ্রমিক ছিলেন। নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় থাকতেন।
টিটুর সহকর্মী শামসুল হক জানান, রোববার দুপুরে তারা কদমতলী মুন্সিখোলায় একটি গোডাউনে কাজ করছিলেন। এ সময় গোডাউনে সারিবদ্ধভাবে থাকা বস্তা সরানোর সময় ওপর থেকে বস্তা পড়ে যায়। এতে তারা বস্তার নিচে চাপা পড়েন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসক টিটুকে মৃত ঘোষণা করেন। অপর তিনজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া আজ বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।
কদমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) জামাল উদ্দিন মীর বাসসকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com