রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:৩২ পূর্বাহ্ন

তালতলীতে মিথ্যা মামলা দিয়ে সাংবাদিক ও তার পরিবারকে  হয়রানির অভিযোগ

তালতলীতে মিথ্যা মামলা দিয়ে সাংবাদিক ও তার পরিবারকে  হয়রানির অভিযোগ

বরগুনা প্রতিনিধি:  বরগুনার  তালতলীতে এক সাংবাদিক পরিবারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ রয়েছে, ওই সাংবাদিক পরিবার বাদীকে  না চিনলে ও তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। সরকারি অবৈধ মালামাল ও  বিভিন্ন ব্রিজের মালামাল ক্রয় করে ভাঙ্গারি ব্যাবসায়ী মশিউর।এ সময় সাংবাদিক মো.মিজানুর রহমান নাদিম এর বাবার ব্যাবসা প্রতিষ্ঠানের সামনে ভাঙ্গারি মশিউরের ব্যাবসা হওয়ায় তিনি প্রায় এ বিষয় প্রতিবাদ করেন।প্রতিবাদের জেরে গোপালগঞ্জ  বসবাসরত মশিউরের (শ্যালক) তৌহিদ গাজী  সাংবাদিক মো.মিজানুর রহমান নাদিম ও তার  বাবার নামে মিথ্যা মামলা দেয়।

মামলার নথি পর্যালোচনা ও ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার সকল চোরাই মাল ও ক্রয় করেন ভাঙ্গারি মশিউর এই কাজের জন্য তার রয়েছে  চোর বাহিনী।

দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার তালতলী  উপজেলা প্রতিনিধি মো. মিজানুর রহমান নাদিম ও তার বাবা মো. জাহাঙ্গীর হোসাইন কে জরিয়ে  মামলা দেওয়ায় সাংবাদিক মহলে খুব নিন্দার ঝড় বইছে।

গোপালগঞ্জ জেলা বার সমিতিতে এ্যাডভোকেট মো.বাবুল হোসেন শিকদারের  মাধ্যমে ১০ লক্ষ টাকার  অভিযোগ এনে ওই মামলা দায়ের করে ।

এ বিষয়ে সাংবাদিক মো.মিজানুর রহমান নাদিম বলেন,তালতলীতে কয়েক বার দূধর্ষ চুরির ঘটনা ঘটেছে আর বিভিন্ন জায়গার চোরাই মালামাল বিক্রি হয় মশিউরের দোকানে এ বিষয় নিউজ করেতে গেলে।উভয়পক্ষের মধ্যে ঝগড়া হয় এবং তার গোপালগঞ্জ  থাকা (শ্যালক) তৌহিদ গাজী  কে দিয়ে আমার বাবার  বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের করে। এতে আমরা হয়রানির শিকার হচ্ছি।

সাংবাদিক মো.মিজানুর রহমান নাদিম আরো বলেন,আমার বাবার বয়স ৫৫ বছর, তিনি বিভিন্ন রোগে আক্রান্ত। উদ্দেশ্যপ্রণোদিত ভাবে হয়রানি এবং মামলার আসামী করা হচ্ছে।

তবে এ বিষয়ে কথা বলার জন্য মামলার বাদী  এর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া গেছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com