রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ন

মাদক ও অস্ত্র মামলায় ইসমাইল চৌধুরী সম্রাট ১০ দিনের রিমান্ডে

মাদক ও অস্ত্র মামলায় ইসমাইল চৌধুরী সম্রাট ১০ দিনের রিমান্ডে

মাদক ও অস্ত্র মামলায় যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে আজ ১০ দিনের রিমান্ডে নেয়া হয়েছে।
আজ মঙ্গলবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন অস্ত্র মামলায় ৫দিন ও মাদক মামলায় ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এরআগে ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী আজ তাকে এই দুই মামলায় গ্রেফতার দেখান।
অপর দিকে রমনা থানায় দায়ের করা মাদক মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানের ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
৯ অক্টোবর সম্রাটকে গ্রেফতার দেখানো পূর্বক ২০ দিনের রিমান্ড শুনানির জন্য দিন ধার্য ছিল। শারীরিক অসুস্থতার কারণে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি থাকায় ৬ মাসের সাজাপ্রাপ্ত ইসমাইল চৌধুরী সম্রাটকে আদালতে হাজির করা সম্ভব হচ্ছে না বলে আদালতকে চিঠি দেন ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ইকবাল কবির চৌধুরী।
সম্রাট অসুস্থ থাকায় আদালতে উপস্থিত না করায় ঢাকার মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী এ বিষয় শুনানির জন্য ১৫ অক্টোবর দিন ধার্য করেন।
বুকে ব্যথা অনুভব করায় ৮ অক্টোবর সকালে সম্রাটকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়।
১২ অক্টোবর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট থেকে স¤্রাটকে কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নেয়া হয় ।
গত ৭ অক্টোবর রমনা থানা পুলিশ অস্ত্র ও মাদক আইনের মামলায় তাকে গ্রেফতার দেখানো-পূর্বক ১০ দিন করে মোট ২০ দিনের রিমান্ড আবেদন করেন। পরে ঢাকা মহানগর হাকিম ইয়াসমিন আরা আসামি সম্রাটের উপস্থিতিতে গ্রেফতার দেখানোর আবেদন ও রিমান্ড শুনানির জন্য ৯ অক্টোবর দিন ধার্য করেন।
র‌্যাব-১এর ডিএডি আব্দুল খালেক বাদি হয়ে রাজধানীর রমনা মডেল থানায় মামলা দুটি দায়ের করেন।
এরমধ্যে মাদক মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানকেও আসামি করা হয়েছে।
৬ অক্টোবর ভোরে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে স¤্রাট ও আরমানকে গ্রেফতার করা হয়।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com