October 18, 2019, 7:47 am

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে মা ইলিশ ধরায় ৬ জেলের কারাদণ্ড! আমরা তখনই সফল জনগণ যখন বলবে দুর্নীতি হচ্ছে না : লক্ষ্মীপুরে দুদক কমিশনার লক্ষ্মীপুরে মহিলার বস্তাবন্দি লাশ উদ্ধার!  বেনাপোলে “দৈনিক আলোকিত সকাল” পত্রিকার দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালি মাদক চোরাচালান শিশু ও নারী পাচার প্রতিরোধে বেনাপোলে সাংবাদিকদের সাথে বিজিবির মতবিনিময়  ছুটির ফাঁদে বাংলাদেশ, ভঙ্গুর প্রাথমিক শিক্ষা ব্যবস্থা! দশ টাকা চাওয়ায় হত্যা করল শিশুকে! লক্ষ্মীপুরে যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার! টেক্সাসে কৃষ্নাঙ্গ এক নারীকে গুলি করে হত্যার দায়ে এক পুলিশ কর্মি অভিযুক্ত তুরস্কের অভিযানে যুক্তরাষ্ট্রের অবস্থান পর্যবেক্ষন করছে দক্ষিন কোরিয়া
গাইবান্ধায় ৬ রাউন্ড গুলি ও রিভলভারসহ দুই ডাকাতকে আটক করেছে ডিবি

গাইবান্ধায় ৬ রাউন্ড গুলি ও রিভলভারসহ দুই ডাকাতকে আটক করেছে ডিবি

 

এইচ আর হিরু গাইবান্ধাঃ

গত বুধবার ২ আগষ্ট শেষ বিকালে গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের গাছাবাড়ী গ্রাম থেকে ৬ রাউন্ড তাজা গুলি ও ১টি রিভলভার সহ ২ ডাকাত কে গ্রেফতার করেছে গাইবান্ধা ডিবি পুলিশ।

ডিবি পুলিশের ওসি মোস্তাফিজার রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও গাইবান্ধার পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে আজ বুধবার ২রা আগষ্ট সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের মানিকগঞ্জ বাজারের পাশের গ্রাম গাছাবাড়ীতে অভিযান চালিয়ে ডাকাত দলের সদস্য গাছাবাড়ি গ্রামের মৃত মোসলেমের পুত্র মজনু ও অনন্তপুর গ্রামের মোকলেছের পুত্র মোহব্বত আলী গাদুকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত দুইজনের কাছ থেকে ৬ রাউন্ড তাজা গুলি ও ১টি রিভলভার উদ্ধার করা হয়।

এরা বিভিন্ন সময় গোবিন্দগঞ্জ, বোনারপাড়া ও সাঘাটা রোডে ওৎ পেতে থেকে মটর সাইকেল আরোহী ও পথ চারিদের পথ রোধ করে অস্ত্রের ভয় দেখিয়ে সব কিছু কেড়ে নিয়ে আসছিল। এদের গ্রেফতারের খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকায় সস্তি ফিরে অাসে। বর্তমানে এদেরকে জিজ্ঞাসা বাদে রাখা হয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com